scorecardresearch
 

Numerology Horoscope 2023: দাম্পত্য- স্বাস্থ্য থেকে চাকরি- ব্যবসা, সংখ্যাতত্ত্ব অনুযায়ী জানুন কেমন কাটবে ২০২৩

Numerology Horoscope 2023: জ্যোতিষশাস্ত্রেও, বিভিন্ন সংখ্যা আমাদের জীবনে বিভিন্ন পদ্ধতিতে প্রভাব ফেলে। একটি সংখ্যার একটি নির্দিষ্ট বছর ভাল না খারাপ হবে, তা সংখ্যাতত্ত্বর উপর নির্ভর করে। আপনার কেমন কাটবে ২০২৩?

Advertisement
সংখ্যাতত্ত্ব অনুযায়ী কেমন কাটবে ২০২৩ সাল, জানুন সংখ্যাতত্ত্ব অনুযায়ী কেমন কাটবে ২০২৩ সাল, জানুন

Numerology Horoscope 2023: নতুন বছর শুরু হতে আর কয়েকদিনের অপেক্ষা। নতুন বছর মানেই নতুন আশা ও নতুন সংকল্প। ২০২৩ সাল ভাল সময় বয়ে আনবে এই আশায় সবাই বসে আছেন। সংখ্যাতাত্ত্বিক গণনার উপর ভিত্তি কর জানা যায় সংখ্যাতত্ত্ব রাশিফল। যা, আপনার জন্ম তারিখের উপর ভিত্তি করে গণনা হয়। আমাদের জীবন বিভিন্ন গ্রহ দ্বারা প্রভাবিত। এমনকি জ্যোতিষশাস্ত্রেও, বিভিন্ন সংখ্যা আমাদের জীবনে বিভিন্ন পদ্ধতিতে প্রভাব ফেলে। একটি সংখ্যার একটি নির্দিষ্ট বছর ভাল না খারাপ হবে, তা সংখ্যাতত্ত্বর উপর নির্ভর করে। আপনার কেমন কাটবে ২০২৩? জানুন কী বলেছে সংখ্যাতত্ত্ব। 

* মূলাঙ্ক ১ / Radix Number 1- Horoscope 2023 

আপনার সবচেয়ে শক্তিশালী হাতিয়ার হল শক্তি। আপনি ২০২৩ সালে কিছু ব্যক্তিগত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি চাকরি করেন, তাহলে আপনি অনুভব করবেন যে আপনাকে এই পদের জন্য তৈরি করা হয়নি, যার কারণে আপনি কিছুটা পরস্পরবিরোধী প্রকৃতির হয়ে উঠবেন। কোনও সমস্যার সম্মুখীন হলে, তার দ্রুত সমাধান পাবেন। এবছর, আপনার অহংকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করা উচিত। কারণ আপনি যদি তা না করেন তবে, এটি আপনার সঙ্গে কাজ করা লোকেদের প্রভাবিত করতে শুরু করবে এবং দ্বন্দ্ব সৃষ্টি হবে। কিছু নতুন চুক্তিভিত্তিক ব্যবসা শুরু করলে, আপনার কেরিয়ার এগিয়ে যাবে। এই বছর রোম্যান্টিক সম্পর্কের ক্ষেত্রে সাফল্যের অভিজ্ঞতা লাভ করবেন। কারও সঙ্গে এবছর প্রেম শুরু হলে, সেই সঙ্গীকে বিয়ে করতে সফল হতে পারেন। তবে আপনাকে জীবনে কিছু বড় ত্যাগ করতে হবে।

* মূলাঙ্ক ২ / Radix Number 2- Horoscope 2023 

এই বছর, আপনি সততার সঙ্গে কাজ করবেন এবং অনেক নতুন লোকের সঙ্গে দেখা হতে পারে। আপনাকে নিজের যত্ন নিতে হবে। আপনার মতামত প্রশংসা হবে সর্বত্র। আপনি যদি শিক্ষা, পরামর্শ, চিকিৎসা বা জ্যোতিষশাস্ত্র ক্ষেত্রে কাজ করেন, তাহলে ২০২৩ সাল আপনাকে অনেক সাফল্য এনে দেবে। আপনি যদি এখনও অবিবাহিত থাকেন, তবে এই বছর আপনি একটি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের সন্ধানে আরও বেশি সময় ব্যয় করবেন। মেজাজ পরিবর্তন হবে। আপনি আপনার প্রেমিককে খুশি করতে এবং তার সঙ্গে একটি পরিপূর্ণ জীবনযাপন করতে কঠোর পরিশ্রম করবেন। এই বছর আপনাকে অসাধারণ সাফল্য এনে দেবে। কর্মক্ষেত্রে অত্যধিক আবেগপ্রবণ হওয়া এড়িয়ে যান। মানসিক চাপ কমানোর চেষ্টা করুন কারণ এটি শারীরিক সমস্যার কারণ হতে পারে।

Advertisement

* মূলাঙ্ক  ৩/ Radix Number 3- Horoscope 2023 

 প্রয়োজনীয় শ্রমের জন্য অর্থ উপলব্ধ থাকবে এবং আপনি এই বছর ভাল আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। আপনাকে অর্থের বিষয়ে চিন্তা করতে হবে না। আপনার ব্যক্তিত্বের কারণে মানুষকে আপনার কাছে টানবেন। আপনাকে অবশ্যই ইতিবাচক এবং নেতিবাচক মধ্যে পার্থক্য করতে শিখতে হবে। স্ত্রীয়ের সঙ্গে উত্তেজনা বৃদ্ধি এড়াতে, পরিস্থিতি এবং উপলক্ষ বিবেচনা করার পরেই আপনার কাজ করা উচিত। তবেই আপনার দাম্পত্য জীবন সুখী হবে। মনের মানুষকে বিয়ে করতে পারবেন। ২০২৩ সালের শেষের দিকে বিয়ের যোগ। এই বছর ব্যক্তিগত জীবনে আরও জোর দিন। চাকরিপ্রার্থীদের ভাল পদোন্নতির সুযোগ রয়েছে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে নেটওয়ার্কিং সম্ভব। যে কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে।

* মূলাঙ্ক  ৪/ Radix Number 4- Horoscope 2023 

আপনি ম্যানেজমেন্ট ইন্ডাস্ট্রিতে কাজ করলে আপনি দারুণ সাফল্য অর্জন করতে পারেন। এছাড়াও, যারা আর্থিক, ব্যাঙ্কিং, প্রকৌশল এবং কর ক্ষেত্রে কাজ করেন, তারা আরও ভাল ফলাফল অনুভব করতে পারেন। আপনি কাজে নির্ভরযোগ্য এবং অনুগত হবেন, যা আপনার জীবনসঙ্গীকেও খুশি করবে। মাঝে মধ্যে মতবিরোধ হতে পারে এবং আপনি এটির বিরুদ্ধে লড়াই করবেন। জীবনসঙ্গী যদি আপনার উপর বিরক্ত হয়, তাহলে তাকে বোঝানোর চেষ্টা করুন। আপনার স্বতন্ত্র ব্যক্তিত্ব এবং রোম্যান্টিক প্রকৃতি বিবাহিত জীবনে রোমান্স যোগ করতে পারে। প্রেমের সম্পর্ক আরও নিবিড় হবে এবং আপনার কাছে রোম্যান্টিক মুহূর্তগুলি ভাগ করার সম্ভাবনা থাকবে। একসঙ্গে অনেক সময় কাটবেন। পরিবারের সদস্যরা আপনার জন্য থাকবে। চাকরির সন্ধানকারীদের নিয়মিত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া এড়াতে হবে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত হোন, তাহলে এই বছরটি বিদেশী সম্পর্ক এবং ভাল কোম্পানির লাভের সম্ভাবনার ক্ষেত্রে আপনাকে উপকৃত করবে। মানসিক চাপ নিজেকে অভিভূত করার অনুমতি না দিলে স্বাস্থ্য ইতিবাচক থাকবে।

* মূলাঙ্ক  ৫/ Radix Number 5- Horoscope 2023 

আপনি অভিনব কিছু চেষ্টা করতে চান। এই বছর, যারা বিপণন এবং বিক্রয়ের সঙ্গে জড়িত, তারা ভাল সাফল্য দেখতে পাবেন এবং আপনার উদ্দেশ্য পূরণ হবে। আপনার নিজের সফল উদ্যোগ চালানোর ইচ্ছা থাকবে। প্রায়শই ভ্রমণ করতে হবে, চাকরি কিংবা আনন্দ জন্য। বিক্রয়, জনসংযোগ এবং অন্যান্য ঝুঁকিপূর্ণ পেশার লোকেরা আরও ভাল পারফর্ম করতে থাকবেন। বছরের মাঝামাঝি সময়ে ভাল পদোন্নতির সম্ভাবনা। স্টক মার্কেট এবং লটারিতে অর্থ বিনিয়োগ করতে পারেন। তবে সতর্কতা অবলম্বন করা উচিত। রোম্যান্টিক সম্পর্কের ক্ষেত্রে, আপনি অবিশ্বাস্যভাবে উৎসাহী এবং শক্তিশালী হবেন। নিজেকে নেতিবাচকতা থেকে মুক্ত করুন। দাম্পত্যে বিরোধ হতে পারে এবং আপনি আপনার সংযোগে নতুন জিনিস লক্ষ্য করতে শুরু করবেন। কিন্তু আপনি আপনার দায়িত্ব থেকে পালিয়ে যাবেন না। 

* মূলাঙ্ক  ৬/ Radix Number 6- Horoscope 2023 

যদি আপনার সঙ্গী আপনার উপর আধিপত্য বিস্তার করে, তাহলে সম্পূর্ণভাবে আত্মসমর্পণ না করে আপনার আত্মসম্মান রক্ষা করতে শিখুন। অন্যথায়, আপনার সম্পর্ক ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে। ব্যবসায়ীদের জন্য এই বছরটি সফল হবে। আপনি যদি শিক্ষা বা সমাজের অন্য কোনও ক্ষেত্রে কাজ করেন, তবে এই বছরটি আপনার জন্য যুগান্তকারী। সিভিল ইঞ্জিনিয়ারিং, বিল্ডিং এবং রিয়েল এস্টেটের সঙ্গে জড়িতরা একটি দৃঢ় জীবনযাপন করার সুযোগ পাবেন। প্রেমের সম্পর্ক এবছর ভাল কাটবে। আপনি আপনার সঙ্গীর চমৎকার যত্ন নেবেন। আপনার বন্ধুরা আপনাকে আপনার বন্ধনকে শক্তিশালী করতে সাহায্য করবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। 

Advertisement

* মূলাঙ্ক  ৭/ Radix Number 7- Horoscope 2023 

আপনি প্রায়ই নিজেকে একা ভাবেন। বৈবাহিক জীবনে ফাটল সৃষ্টি হতে পারে। বিজ্ঞান, গণিত এবং পরিসংখ্যানের শিক্ষার্থীরা প্রচুর লাভ করবে এবং যারা এই ক্ষেত্রে কাজ করে বা শিল্প, ধর্ম, চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িতরা ২০২৩ সালে অসাধারণ সাফল্যের অভিজ্ঞতা লাভ করবে। আপনার সঙ্গী সব সময় আপনার সংবেদনশীল প্রকৃতির প্রশংসা নাও করতে পারে।প্রিয়জনের বিষয়ে, আপনি যথেষ্ট সংবেদনশীল হবেন এবং তাদের সঙ্গে যতটা সম্ভব সময় কাটাতে চাইবেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই বছর, আপনি চ্যালেঞ্জিং সম্পর্কের সম্মুখীন হবেন। চাকরিতে মনোনিবেশ করতে হবে। কর্মক্ষেত্রে আপনার আচরণ বেশ ভারসাম্যপূর্ণ হবে। যতটা সম্ভব বেশি চাপের পরিস্থিতিতে থাকা এড়িয়ে চলুন। 

* মূলাঙ্ক  ৮/ Radix Number 8- Horoscope 2023 

এই বছর আপনার পরিবারে দ্বন্দ্ব সৃষ্টি করতে না চান, তবে আপনাকে অবশ্যই আপনার আচরণ পরিবর্তন করতে হবে। যারা আইন, ব্যবসা, ওষুধের যে কোনও শাখা বা সার্জারি অনুশীলন করেন তাদের জন্য এই বছরটি সফল হবে। ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকলে, ব্যবসায় ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার দক্ষতার উপর আস্থা থাকলে, আপনি সফল হতে পারবেন। বছরের মাঝামাঝি সময়ে উৎসাহজনক খবর পেতে পারেন। প্রেমিকের ভাল যত্ন নেবেন। স্বাস্থ্যের দিক দিয়ে, উত্তেজনা এবং মানসিক অস্থিরতার হতে পারে।

* মূলাঙ্ক  ৯/ Radix Number 9- Horoscope 2023 

ব্যয় নিয়ন্ত্রণে থাকা উচিত। একাধিক চ্যালেঞ্জ একই সময়ে উপস্থিত থাকবে, আপনার সম্পূর্ণ মনোযোগ প্রয়োজন। আপনি আপনার কাজ নিয়ে এগিয়ে যাবেন এবং অন্যদের সামনে উদাহরণ দিয়ে নেতৃত্ব দেবেন। আপনি যদি রাজনীতি, আইন, মানবসম্পদ বা বিজ্ঞানের ক্ষেত্রে কাজ করেন, তবে সফল হতে পারবেন। এবছর রাজনীতিতে কর্মরত যে কেউ গুরুত্বপূর্ণ পদে অবতরণ করার ভাল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা তাদের সংযোগ থেকে অনেক কিছু লাভ করবে এবং নতুনরা এমন লোকদের সঙ্গে সংযোগ স্থাপন করবে, যারা আপনার কোম্পানিতে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বিনিয়োগ করতে পারে। মতবিরোধ থাকবে, তবুও আপনি আপনার স্ত্রীয়ের যত্ন নেবেন। বিবাহে আপনার আবেগ এবং আগ্রাসন নিয়ন্ত্রণ করার চেষ্টা করা উচিত। প্রেমের ক্ষেত্রে, আপনাকে অনড় হওয়া থেকে বিরত থাকতে হবে। গুরুতর রোগে আক্রান্ত হওয়ার ঝুঁকি রয়েছে, তাই সচেতন হোন। শেষ ত্রৈমাসিক আপনার স্বাস্থ্যের জন্য উপকারী হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement