scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ পেশায় প্রত্যাশিত সাফল্য মিলবে

Meen Dainik Rashifal 12 August 2022: দুপুরের খাবার পর্যন্ত গুরুত্বপূর্ণ কাজ সেরে ফেলার চেষ্টা করুন। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। বৈঠকে আলোচনায় সফল হবেন। বিভিন্ন উৎস থেকে আয় বাড়বে। ব্যবস্থাপনা প্রশাসনের বিষয় হয়ে উঠবে। অসাবধানতা এড়িয়ে চলুন।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন রাশি- দুপুরের খাবার পর্যন্ত গুরুত্বপূর্ণ কাজ সেরে ফেলার চেষ্টা করুন। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। বৈঠকে আলোচনায় সফল হবেন। বিভিন্ন উৎস থেকে আয় বাড়বে। ব্যবস্থাপনা প্রশাসনের বিষয় হয়ে উঠবে। অসাবধানতা এড়িয়ে চলুন। লক্ষ্য থাকবে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা থাকবে। সম্পর্ক মজবুত করবে। পেশাদারিত্ব থাকবে। বন্ধুদের সহযোগিতা থাকবে। প্রতিযোগিতা বাড়বে। ব্যক্তিগত জীবন সুখী হবে। স্থিতিশীলতা জোরদার হবে। জিততে থাকবে। শৃঙ্খলা বাড়বে।

অর্থলাভ, পেশা- ভাল ফলাফল সব জায়গায় আসবে। পেশায় প্রত্যাশিত সাফল্য মিলবে। অর্থনৈতিক অগ্রগতিতে উজ্জীবিত হবেন। কাজের জন্য সর্বোচ্চ সময় দিন। বাণিজ্যিক কাজে গতি দেখাবে। লাভের দিকে মনোযোগ বাড়ান। চুক্তিতে পরিণত হবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। আর্থিক প্রচেষ্টায় এগিয়ে থাকবেন। উন্নতির সুযোগ থাকবে। কেরিয়ার ব্যবসায় সতর্ক থাকবেন। দুপুরের মধ্যে প্রয়োজনীয় কাজ সেরে ফেলুন।

প্রেম এবং বন্ধুত্ব- মনের বিষয়গুলি অনুকূল থাকবে। আপনি প্রিয়জনের সমর্থনে আস্থা পাবেন। প্রিয়জনের জন্য সর্বাত্মক চেষ্টা করবে। বন্ধুত্বের সম্পর্ক উন্নত হবে। সম্পর্ক বজায় রাখতে হবে। ঘরে মঙ্গলের যোগাযোগ থাকবে। যোগাযোগ বাড়াবে যোগাযোগ। সহকর্মীরা মিত্র হবেন। প্রিয়জনের সাথে সম্পর্ক বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- আপনি আকর্ষণীয় অফার পাবেন। উৎসাহ নিয়ে কাজ করবে। সময় ব্যবস্থাপনা রাখুন। কেরিয়ার ব্যবসার কাজে গতি দেবে। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। খাবার লোভনীয় হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: সাদা চন্দন

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। মেকআপ আইটেম এবং লাল ফুল অফার করুন। প্রতিযোগিতা বজায় রাখুন। প্রলুব্ধ হবেন না।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement