scorecardresearch
 

Pisces Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি মীন রাশিতে?

Meen Dainik Rashifal 14 January 2022:উৎসাহ ও বিশ্বাসে ভরপুর থাকবে। সাহস এবং শক্তি প্রান্তে থাকবে। আপনি আনন্দদায়ক তথ্য পেতে পারেন. সংলাপ সংলাপ ভালো হবে। বাণিজ্যিক কাজে সক্রিয় থাকুন। সামাজিক কাজে গতি আসবে। সহযোগিতায় আগ্রহী হবে। প্রস্তাব সমর্থন পাবেন। শৃঙ্খলা বাড়ান। সব ক্ষেত্রেই আপনি সফল হবেন। অলসতা এবং গুজব এড়িয়ে চলুন।

মীন রাশি মীন রাশি

মীন রাশি- উৎসাহ ও বিশ্বাসে ভরপুর থাকবে। সাহস এবং শক্তি প্রান্তে থাকবে। আপনি আনন্দদায়ক তথ্য পেতে পারেন. সংলাপ সংলাপ ভালো হবে। বাণিজ্যিক কাজে সক্রিয় থাকুন। সামাজিক কাজে গতি আসবে। সহযোগিতায় আগ্রহী হবে। প্রস্তাব সমর্থন পাবেন। শৃঙ্খলা বাড়ান। সব ক্ষেত্রেই আপনি সফল হবেন। অলসতা এবং গুজব এড়িয়ে চলুন।

অর্থ লাভ-  আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। ব্যবসা স্বাভাবিক হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। সম্পর্ক লাভবান হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবেন। বিষয়টি শেয়ার করতে পারেন। সবার কথা শুনুন এবং এগিয়ে যান।

স্বাস্থ্য ও মনোবল- শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সহজে কাজ করুন। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে। 

শুভ অঙ্ক - ২, ৩

শুভ রং - পীতাম্বরী

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।