scorecardresearch
 

Pisces Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি মীন রাশিতে?

Meen Dainik Rashifal 15 January 2022: সব ক্ষেত্রে ভালো হবে। আয়ের সংস্থান বাড়বে। যানবাহন নির্মাণ সংক্রান্ত সমস্যার সমাধান হবে। প্রত্যাশা পূরণ হবে. পরিবারের সদস্যরা খুশি হবেন। বড়দের সাহচর্য পাবেন। আপনি যা শুনছেন তা বিশ্বাস করবেন না। স্বচ্ছতা বাড়ান। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বড়দের সঙ্গ রাখবে। সুযোগ সুবিধার দিকে নজর দেবেন। একগুঁয়ে অহং এড়িয়ে চলুন।

মীন রাশি মীন রাশি

মীন রাশি- সব ক্ষেত্রে ভালো হবে। আয়ের সংস্থান বাড়বে। যানবাহন নির্মাণ সংক্রান্ত সমস্যার সমাধান হবে। প্রত্যাশা পূরণ হবে. পরিবারের সদস্যরা খুশি হবেন। বড়দের সাহচর্য পাবেন। আপনি যা শুনছেন তা বিশ্বাস করবেন না। স্বচ্ছতা বাড়ান। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বড়দের সঙ্গ রাখবে। সুযোগ সুবিধার দিকে নজর দেবেন। একগুঁয়ে অহং এড়িয়ে চলুন।

অর্থ লাভ-  আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। ব্যবসা স্বাভাবিক হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। সম্পর্ক লাভবান হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবেন। বিষয়টি শেয়ার করতে পারেন। সবার কথা শুনুন এবং এগিয়ে যান।

স্বাস্থ্য ও মনোবল- শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সহজে কাজ করুন। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে। 

শুভ অঙ্ক - ১,৪


শুভ রং - সাদা 

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।