scorecardresearch
 

Pisces Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি মীন রাশিতে, জানুন

Meen Dainik Rashifal 15 May 2022: স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলিকে উপেক্ষা করা এড়িয়ে চলুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন। কাজে মনোযোগ দিন। পরিকল্পনা প্রভাবিত হতে পারে। সামঞ্জস্য এবং সম্প্রীতি বাড়ান। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। পরিস্থিতি চ্যালেঞ্জিং হবে। শৃঙ্খলার সাথে কাজ করবে।

মীন রাশি মীন রাশি

মীন রাশি- স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলিকে উপেক্ষা করা এড়িয়ে চলুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন। কাজে মনোযোগ দিন। পরিকল্পনা প্রভাবিত হতে পারে। সামঞ্জস্য এবং সম্প্রীতি বাড়ান। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। পরিস্থিতি চ্যালেঞ্জিং হবে। শৃঙ্খলার সাথে কাজ করবে। পরিবারের সদস্যদের পরামর্শ শুনবেন। সংবেদনশীলতা বাড়বে। পেশাদাররা সঙ্গ পাবে। ধৈর্য ধরে কাজ করবে। প্রস্তুতিতে মনোযোগ দিন।

অর্থ লাভ-  ব্যক্তিগত প্রচেষ্টা ভালো হবে। সামঞ্জস্য রেখে কাজ করবে। সিস্টেমকে সম্মান করুন। ঝুঁকি এড়িয়ে চলুন। অনির্দেশ্যতা থেকে যাবে। সাফল্য স্বাভাবিক হবে। সময় ব্যবস্থাপনা রাখুন। আর্থিক লেনদেনে অসতর্কতা এড়িয়ে চলুন। নতুন মানুষের থেকে দূরত্ব বজায় রাখুন। বাজেটে কাজ হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  কাছের মানুষের ছোট ছোট দোষ-ত্রুটি উপেক্ষা করুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। জীবনে শৃঙ্খলা বাড়ান। যুক্তির উপর জোর দিন। প্রেমের ক্ষেত্রে বিনয়ী হন। ভেবেচিন্তে কথা বলুন।

স্বাস্থ্য ও মনোবল- নরম কথা বলুন। খাবারের প্রতি মনোযোগ দিন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্কতা বাড়ান। অতিরিক্ত কাজ এড়িয়ে চলুন। মৌসুমি সতর্কতা অবলম্বন করুন।

শুভ অঙ্ক - ৬, ৮

শুভ রং - কিউই

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেবের পূজা করুন। নবগ্রহের পূজা করুন। পরিবারের কথা শুনুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।