scorecardresearch
 

Pisces Ajker Rashifal: সাফল্যলাভ রয়েছে কি মীন রাশিতে?

Meen Dainik Rashifal 19 January 2022: গুরুতর কাজগুলি সহজে করতে সক্ষম হবেন। একাডেমিক বিষয়ে আগ্রহ দেখাবে। বন্ধুত্ব সহায়ক হবে। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো করবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। আলোচনা সফল হবে। সুবিধার ওপর জোর দেওয়া হবে। হর্ষ উৎসাহ নিয়ে কাজ করবে। ভালো খবর পাওয়া সম্ভব। শিল্প দক্ষতা শক্তিশালী হবে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন রাশি- গুরুতর কাজগুলি সহজে করতে সক্ষম হবেন। একাডেমিক বিষয়ে আগ্রহ দেখাবে। বন্ধুত্ব সহায়ক হবে। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো করবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। আলোচনা সফল হবে। সুবিধার ওপর জোর দেওয়া হবে। হর্ষ উৎসাহ নিয়ে কাজ করবে। ভালো খবর পাওয়া সম্ভব। শিল্প দক্ষতা শক্তিশালী হবে।

অর্থ লাভ-  আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। ব্যবসা স্বাভাবিক হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। সম্পর্ক লাভবান হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবেন। বিষয়টি শেয়ার করতে পারেন। সবার কথা শুনুন এবং এগিয়ে যান।

স্বাস্থ্য ও মনোবল- শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সহজে কাজ করুন। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে। 

শুভ অঙ্ক -১,২

শুভ রং - সবুজ 

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।

Advertisement