scorecardresearch
 

Pisces Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি মীন রাশিতে, জানুন

Meen Dainik Rashifal 25 october 2021: লক্ষ্য ভিত্তিক হন। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। ঘনিষ্ঠ বন্ধুদের আগমন সম্ভব। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য দেখান। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। পারিবারিক কাজে ব্যস্ততা থাকতে পারে। ভবনগুলি যানবাহনের বিষয় হয়ে উঠবে। সম্পদ বৃদ্ধি পাবে। জোর দেওয়া হবে শারীরিকতার উপর। আভিজাত্য আছে। স্থানান্তর সম্ভব।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন রাশি- লক্ষ্য ভিত্তিক হন। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। ঘনিষ্ঠ বন্ধুদের আগমন সম্ভব। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য দেখান। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। পারিবারিক কাজে ব্যস্ততা থাকতে পারে। ভবনগুলি যানবাহনের বিষয় হয়ে উঠবে। সম্পদ বৃদ্ধি পাবে। জোর দেওয়া হবে শারীরিকতার উপর। আভিজাত্য আছে। স্থানান্তর সম্ভব।

অর্থ লাভ-  ব্যবসা স্বাভাবিক হবে। সম্পর্ক লাভবান হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। 

বন্ধুত্ব ও ভালবাসা-   প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। সবার কথা শুনুন এবং এগিয়ে যান। অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে সময় কাটবে। বিষয়টি শেয়ার করতে পারেন।

স্বাস্থ্য ও মনোবল- স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে।  সহজে কাজ করুন। শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন।

শুভ অঙ্ক -১, ২


শুভ রং - গেরুয়া

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।

Advertisement