scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ আর্থাক লেনদেনে সতর্ক থাকা জরুরি

Meen Dainik Rashifal 4 July 2022: কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে আপনি আরও ভাল ফলাফল পাবেন। পেশাগত বিষয়ে গতি বাড়বে। সিনিয়র ও দায়িত্বশীলদের সহযোগিতা পাবেন। শিল্প দক্ষতা প্রদর্শনে এগিয়ে থাকবে। লক্ষ্যে ফোকাস বাড়ান। লেনদেনে সতর্ক থাকুন। আলোচনা সফল হবে। আস্থা এবং বিশ্বাস আছে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন- কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে আপনি আরও ভাল ফলাফল পাবেন। পেশাগত বিষয়ে গতি বাড়বে। সিনিয়র ও দায়িত্বশীলদের সহযোগিতা পাবেন। শিল্প দক্ষতা প্রদর্শনে এগিয়ে থাকবে। লক্ষ্যে ফোকাস বাড়ান। লেনদেনে সতর্ক থাকুন। আলোচনা সফল হবে। আস্থা এবং বিশ্বাস আছে। খুব বেশি উৎসাহ দেখাবেন না। সাবধানে এগিয়ে যেতে থাকুন। নিয়ম এবং শৃঙ্খলার উপর জোর রাখা। কাজের ধরন কার্যকর হবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ দেখাবে।

অর্থ লাভ, পেশা-
স্মার্ট কাজ করতে থাকবেন। ব্যবসায় লাভ স্বাভাবিকের চেয়ে বেশি হবে। ব্যবসা কার্যকর হবে। প্রচেষ্টা গতি পাবে। শিল্প বাণিজ্য শক্তি খুঁজে পাবে। যুক্তি প্রাধান্য পাবে। ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন। পরিকল্পনার গতি বাড়বে। বড়দের কথা শুনুন। প্রতিযোগিতা চালিয়ে যাবে।

প্রেম, বন্ধুত্ব-
যোগাযোগে সাফল্য পাবেন। সাথীরা আপনার সঙ্গে থাকবে। আস্থা রাখবে। আনন্দ ও সুখের সুযোগ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কথা বলব। সম্পর্ক মজবুত হবে। বন্ধু সহায় হবে।

স্বাস্থ্য, মনোবল-
পরিশ্রম অব্যাহত থাকবে। মনোবল থাকবে উঁচুতে। খাবার হবে আকর্ষণীয়। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। নম্রতা বাড়ান। দ্রুত বিশ্বাস এড়িয়ে চলুন।

শুভ সংখ্যা: ৩ এবং ৭

শুভ রং: আমলকির মতো

আজকের প্রতিকার: ভগবান সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। আদিত্য হৃদয় স্তোত্র পড়ুন। সেবা করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement