scorecardresearch
 

Pisces Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি মীন রাশিতে, জানুন

Meen Dainik Rashifal 6 december 2021: ব্যবসায় কাজ ফলপ্রসূ হবে। ব্যবস্থাপনাগত কাজে এগিয়ে থাকবেন। ভালো অফার পাবেন। সিনিয়রদের সহযোগিতা পাবেন। উন্নীত করা যেতে পারে। পৈত্রিক দিক থেকে লাভ হবে। পরিকল্পনা সফল হবে। আলোচনা চলতে থাকবে। ঝুঁকির ক্ষুধা বাড়বে। সুনাম মজবুত হবে। কর্মকর্তাদের সঙ্গে বৈঠক হতে পারে। প্রতিশ্রুতি পূরণ করুন।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন রাশি- ব্যবসায় কাজ ফলপ্রসূ হবে। ব্যবস্থাপনাগত কাজে এগিয়ে থাকবেন। ভালো অফার পাবেন। সিনিয়রদের সহযোগিতা পাবেন। উন্নীত করা যেতে পারে। পৈত্রিক দিক থেকে লাভ হবে। পরিকল্পনা সফল হবে। আলোচনা চলতে থাকবে। ঝুঁকির ক্ষুধা বাড়বে। সুনাম মজবুত হবে। কর্মকর্তাদের সঙ্গে বৈঠক হতে পারে। প্রতিশ্রুতি পূরণ করুন।

অর্থ লাভ-  আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। ব্যবসা স্বাভাবিক হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। সম্পর্ক লাভবান হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  সবার কথা শুনুন এবং এগিয়ে যান। অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবেন। বিষয়টি শেয়ার করতে পারেন। 

স্বাস্থ্য ও মনোবল- শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সহজে কাজ করুন। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে। 

শুভ অঙ্ক - ২,৩

শুভ রং - হালকা গোলাপি 

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।

Advertisement