scorecardresearch
 

Rahu- Ketu Horoscope 2023: এবছরই ৪ রাশির জীবন দুর্বিষহ করতে পারে রাহু- কেতু, কাদের বিপদের সম্ভাবনা?

Rahu- Ketu Horoscope 2023: বৈদিক জ্যোতিষ অনুসারে রাহু এবং কেতু ছায়া গ্রহ। এই দুই গ্রহর রাশি পরিবর্তন প্রায় সমস্ত রাশির জাতকদের জীবনে খারাপ প্রভাব ফেলে। রাহু-কেতু অশুভ গ্রহ হিসেবে পরিচিত।

Advertisement
ছায়া গ্রহ রাহু এবং কেতু ছায়া গ্রহ রাহু এবং কেতু

Rahu Ketu Gochar 2023: রাহু এবং কেতু উভয়কেই ক্ষতিকর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। ২০২৩ সালে, রাহু এবং কেতুর গতি চার রাশির জাতক- জাতিকাদের বিরক্ত করতে চলেছে। এবছর কেতু, কন্যা রাশিতে এবং রাহু মীন রাশিতে থাকবে। যার ফলে চার রাশির জাতক জাতিকাদের আর্থিক, স্বাস্থ্য এবং কর্মজীবনের ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। তাই তাদের খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৩ সালে রাহু- কেতু প্রভাবে কোন রাশির জাতকদের জীবন সমস্যাবহুল হবে।

বৈদিক জ্যোতিষ অনুসারে রাহু এবং কেতু ছায়া গ্রহ। এই দুই গ্রহর রাশি পরিবর্তন প্রায় সমস্ত রাশির জাতকদের জীবনে খারাপ প্রভাব ফেলে। রাহু-কেতু অশুভ গ্রহ হিসেবে পরিচিত। এই দুটি গ্রহ সর্বদা বিপরীত দিকে চলে। 

 রাহু- কেতু গোচর ২০২৩ 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু- কেতুর একটি চক্র সম্পূর্ণ হতে দেড় বছর সময় লাগে। এই দুটি অশুভ গ্রহ এই বছর ৩০ অক্টোবর মীন রাশিতে প্রবেশ করবে। এই সময়ে, ৪ রাশির জন্য এই সময়টি খুব কঠিন হতে চলেছে।
 

* মেষ/ARIES (March 21-April 20)

মেষকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। রাহু আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। খরচ বেড়ে আপনার বাজেট নষ্ট হতে পারে। টাকা মিলবে, কিন্তু আপনার খরচও বেশি হতে চলেছে। আপনি যদি বিনিয়োগ করতে চান, তাহলে খুব সাবধানে যে কোনও পদক্ষেপ নিন। বৃথা দৌড়াতে হতে পারে। রাহু -কেতু আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলতে চলেছে। সঙ্গীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। সম্পর্কেও ফাটল দেখা দিতে পারে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

 রাহু- কেতুও বৃষ রাশির জাতকদের অসুবিধা বাড়াতে পারে। এই অশুভ গ্রহগুলি আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করতে পারে। আপনার খরচ বেশি হতে চলেছে, তাই সারা বছরের জন্য বাজেট তৈরি করার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকরি-ব্যবসার ক্ষেত্রে আপনাকে অনেক দৌড়-ঝাঁপ করতে হতে পারে। বাড়ি থেকে দূরে ভ্রমণেও যেতে হতে পারে।

Advertisement

* কন্যা /VIRGO (Aug 24-Sep 23)  

কেতু আপনার রাশিতে অধিষ্ঠিত হতে চলেছে। জ্যোতিষীরা বলছেন, এই বছর আপনাকে আরও বেশি সংগ্রাম করতে হতে পারে। এটি আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। বেতন বৃদ্ধি, পদোন্নতির জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। ব্যবসায় লাভের জন্য আপনাকে কঠোর প্রচেষ্টাও করতে হবে।

* মীন/ PISCES (Feb 20-March 20)

রাহু, মীন রাশিতে অবস্থান করতে চলেছে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য অনুকূল বলে মনে করা হয় না। বন্ধু- বান্ধব এবং আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। ব্যয় এবং ঋণও আপনার অসুবিধা বাড়াতে কাজ করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় নিয়োজিত শিক্ষার্থীদের একাগ্রতা বিঘ্নিত হতে পারে। ২০২৩ সালে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement