scorecardresearch
 

Rath Yatra Tarot Rashifal: কেমন কাটবে রথযাত্রার শুভ দিন? জানুন আজকের ট্যারো রাশিফল

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো রাশিফল আজকের ট্যারো রাশিফল

Tarot Horoscope 1st July: আজকের দিনটি অনেক রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতকদের ব্যবসা, বিনিয়োগ এবং অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)  

আজ আপনার চারপাশের পরিবেশ মনোরম হবে। আপনি ঘরে এবং বাইরে একের পর এক ভাল তথ্য শুনতে থাকবেন, যা আপনাকে খুশি করবে। স্ত্রীয়ের সঙ্গে আপনার বিবাদ হতে পারে, আপনাকে বিষয়টি পরিচালনা করতে হবে এবং এটিকে বাড়তে দেবেন না।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আপনি যদি নতুন ব্যবসা শুরু করেন তবে এতে সাফল্য পাবেন। কাউকে সাহায্য করার সুযোগ পেলে তা করুন। বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে যে কোনও ধর্মীয় অনুষ্ঠানে  ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আজ আপনার জন্য একটি ব্যস্ত দিন হবে। ব্যবসার স্থবির কাজের দিকে মনোযোগ দিতে হবে এবং সেগুলিকে অগ্রাধিকার দিতে হবে। তবেই আপনি  ব্যবসা অনুসারে উপার্জন করতে সক্ষম হবেন। সরকারি চাকরিতে নিয়োজিত নারীদের সঙ্গে কথা বলার সময় কথার মাধুর্য বজায় রাখতে হবে।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। খালি বসে থাকা লোকদের সঙ্গে সময় কাটানো এড়াতে হবে এবং নিজের দিকে মনোনিবেশ করতে হবে। যদি আপনি ব্যবসায় কিছু অর্থ বিনিয়োগ করেন তবে, তা আপনার জন্য লাভজনক হবে।


* সিংহ / LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

Advertisement

আজকের দিনটি আপনার জন্য সুখ ও সমৃদ্ধির দিন হবে। নিজের জন্য কিছু জিনিস কেনার জন্য কিছু অর্থ ব্যয় করবেন, যা দেখে আপনার শত্রুরা আপনাকে হিংসা করবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে কাউকে টাকা ধার দিলে, সে পরে আপনার সম্পর্কে ফাটল সৃষ্টি করতে পারে।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

অবিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন ঘটতে পারে। শিক্ষার্থীরা তাদের শিক্ষকদের সহযোগিতায় যে কোনও পরীক্ষায় চমৎকার সাফল্য পাবে। যা, পরিবারের নাম আরও উজ্জ্বল করবে। বাবা কোনও রোগে আক্রান্ত হলে তার কষ্ট বাড়তে পারে।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। প্রেমের সঙ্গীর কোনও বিষয়ে আপস হতে পারে। কিন্তু কিছু সুবিধার দিকে তাকালে তাতে কোনও ক্ষতি নেই। ভাই বা প্রতিবেশীর সহযোগিতা থাকবে এবং অমীমাংসিত কাজ শেষ হবে।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

মন খুশি থাকবে, তবে কথাবার্তায় সংযমী হবেন। একাডেমিক কাজের প্রতি সচেতন থাকুন। বন্ধুদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। ব্যবসা বাড়বে। ভাল আকারে থাকা ও পরিবারের সমর্থন পাবেন। পরিবারে ধর্মীয় ও শুভ অনুষ্ঠান হবে। ভাইদের মধ্যে মতভেদ থাকতে পারে।


* ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

শিশুদেরও তাদের সমস্যার সমাধান খুঁজতে কিছুটা সময় দিতে হবে। কখনও কখনও অতিরিক্ত কাজের কারণে রাগ এবং বিরক্তি প্রাধান্য পেতে পারে। এটি আপনার দৈনন্দিন রুটিনে নেতিবাচক প্রভাব ফেলবে।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনায় কাজ করার জন্য সময় অনুকূল নয়। তাই শুধুমাত্র বর্তমান কর্মকান্ডে আপনার মনোযোগ রাখুন। কাঙ্খিত ফলাফল পেতে এখন অপেক্ষা করতে হবে।


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনার আটকে থাকা কাজে গতি আসবে। বাড়ির বড়দের পরামর্শ ও নির্দেশনা মেনে চলুন। তাদের উপদেশ আপনার জন্য আশীর্বাদ হিসেবে প্রমাণিত হবে। সঠিক সময়ের পূর্ণ ব্যবহার করুন।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সন্তানের কেরিয়ার সংক্রান্ত কোনও সমস্যায় বন্ধুদের কাছ থেকে ভাল পরামর্শ পাবেন। মানসিক চাপও দূর হবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে আপনার পরিচিতি বৃদ্ধি পাবে।
 

 

Advertisement