scorecardresearch
 

Zodiac Signs: এই ২ রাশির জাতক কোটিপতি হতে পারেন! আপনি আছেন সে তালিকায়?

Billionaires Zodiac Signs: সম্প্রতি একটি গবেষণাতে বলা হয়েছে, বিশ্বে ৫০ কোটি টাকার মালিকের সংখ্যা কত। এই পরিমাণের ওপর ভিত্তি করে অনুমান করা যায়, যে কোটিপতি হওয়ার সম্ভাবনা কতটা।

Advertisement
এই ২ রাশির জাতক কোটিপতি হতে পারেন এই ২ রাশির জাতক কোটিপতি হতে পারেন

প্রতিটি মানুষ অর্থ উপার্জন করতে চায়। এজন্য দিনরাত পরিশ্রমও করে অনেকে। কিছু মানুষের বিশ্বাস যে, কোটিপতি হওয়ার জন্য কঠোর পরিশ্রম, উৎসর্গ এবং ভাগ্যের প্রয়োজন। সম্প্রতি একটি গবেষণাতে বলা হয়েছে, বিশ্বে ৫০ কোটি টাকার মালিকের সংখ্যা কত। এই পরিমাণের ওপর ভিত্তি করে অনুমান করা যায়, যে কোটিপতি হওয়ার সম্ভাবনা কতটা।

অনলাইন বেটিং সাইট Time2Play বিশ্বের ৫০ জন ধনী ব্যক্তিকে নিয়ে এই গবেষণাটি করেছে। এই গবেষণা অনুসারে, এই সকল কোটিপতিদের মধ্যে কিছু মিল পাওয়া গেছে। এই গবেষণায় কোটিপতিদের জন্মদিন, জন্ম সাল সংক্রান্ত তথ্যও সামনে এসেছে।

কোন রাশির জাতক- জাতিকাদের কোটিপতি হওয়ার সম্ভাবনা বেশি?

কোটিপতিদের ওপর করা গবেষণা অনুযায়ী, ৫০ জন কোটিপতিদের মধ্যে ৮ জন তুলা, ৮ জন মেষ, ৫ জন সিংহ রাশি, ৫ জন বৃশ্চিক, ৩ জন কুম্ভ, ৩ জন কর্কট, ৩ জন মকর, ৩ জন মিথুন, ৩ জন কন্যা এবং ২ জন বৃষ রাশির জাতক। গবেষণায় আরও জানা গেছে যে, ধনু রাশির কোনও ব্যক্তি বিশ্বের ৫০ জন কোটিপতির তালিকায় স্থান পাননি।


এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা কোটিপতি

গবেষণা অনুযায়ী, এই সমস্ত কোটিপতি ব্যক্তিদের জন্ম মাসের দিকে তাকালে দেখা যায়, অধিকাংশের জন্ম অক্টোবর মাসে। অক্টোবরে ১১ জন, অগাস্টে ৫ জন, জুনে ৫ জন, জানুয়ারিতে ৩ জন, ফেব্রুয়ারিতে ৩ জন, মার্চে ৩ জন, এপ্রিলে ৩ জন , জুলাই মাসে ২ জন, সেপ্টেম্বরে ৩ জন, নভেম্বরে ১ জন কোটিপতি জন্মগ্রহণ করেছেন। ডিসেম্বরে একজন কোটিপতিরও জন্ম হয়নি।


স্থান অনুযায়ী কোটিপতি হওয়ার সম্ভাবনা

গবেষণা অনুসারে, আমেরিকায় জন্মগ্রহণকারী ১৯ জন কোটিপতি রয়েছেন। এরপর চীনে ১১ জন, ফ্রান্সে ৫ জন, জার্মানিতে ৩ জন, জাপান ও কানাডার ২ জন এবং ভারত, মেক্সিকো, দক্ষিণ আফ্রিকা, ইজরায়েল, ইতালি, ইউক্রেন, স্পেন ও ইয়েমেনের ১ জন করে কোটিপতি ব্যক্তি সেই তালিকায় স্থান পেয়েছেন।

Advertisement


জন্মের সাল অনুযায়ী কোটিপতি হয়েছেন যারা 

এই গবেষণা অনুযায়ী, ৫০ কোটিপতির তালিকায় সর্বোচ্চ সংখ্যক মানুষ অর্থাৎ ৪ জন জন্মগ্রহণ করেছেন ১৯৫৭ সালে। এছাড়া ১৯৪৮, ১৯৪৯, ১৯৫১, ১৯৬২, ১৯৬৪ ও ১৯৭১ সালে জন্মগ্রহণকারী ৩ জন রয়েছেন তালিকায়।  ১৯৩০, ১৯৩৮, ১৯৪০, ১৯৫৩, ১৯৫৪, ১৯৫৫, ১৯৫৬, ১৯৮০, ১৯৮৩ এবং ১৯৮৪ সালে জন্মগ্রহণকারী ১ জন করে ধনকুবেরের তালিকায় রয়েছেন।


 

Advertisement