scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ উপার্জন, সঞ্চয় বৃদ্ধি পাবে

Dhanu Dainik Rashifal 9 September 2022: সাহস ও বীরত্ব দেখানোর সুযোগ বাড়বে। ভাইদের সহযোগিতা পাবেন। উদ্দীপনায় ভরপুর থাকবে। ভ্রমণ সম্ভব। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আলোচনা চলবে। সমবায় প্রচেষ্টায় যোগ দিন। পরিচয় দিলে উপকার হবে। কাস্টমাইজেশন চলতে থাকবে। লাভ বাড়বে।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু- সাহস ও বীরত্ব দেখানোর সুযোগ বাড়বে। ভাইদের সহযোগিতা পাবেন। উদ্দীপনায় ভরপুর থাকবে। ভ্রমণ সম্ভব। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আলোচনা চলবে। সমবায় প্রচেষ্টায় যোগ দিন। পরিচয় দিলে উপকার হবে। কাস্টমাইজেশন চলতে থাকবে। লাভ বাড়বে। ছোট ছোট বিষয়ে সংবেদনশীল হোন। ভাগ্যের সাহায্য অব্যাহত থাকবে। বড়দের সম্মান বাড়বে। জরুরী কাজে বিলম্ব এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো পাশে রাখার চেষ্টা করুন। আপনি পছন্দসই তথ্য পেতে পারেন।

অর্থ লাভ, পেশা- কাজের ব্যবসায় শুভতা থাকবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। কাজের প্রস্তাব সমর্থন পাবেন। লাভের হার ভালো থাকবে। মুলতুবি প্রচেষ্টা থাকবে। সামাজিক সমস্যা থাকবে। ক্যারিয়ার ব্যবসা ভালো যাবে। আত্মবিশ্বাস বজায় থাকবে। পেশাদাররা ভালো করবে। আপনি গাণিতিক কাজে সফল হবেন। উপার্জন, সঞ্চয় বৃদ্ধি পাবে। ভাইদের সহযোগিতা পাবেন।

প্রেম এবং বন্ধুত্ব- আত্মীয়দের অনুভূতিকে সম্মান করবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য আসবে। প্রেমের দিকটি শক্তি পাবে। সম্প্রীতি বাড়বে। বিশ্বাসের জয় হবে। সম্প্রীতি থাকবে। প্রিয়জন খুশি হবে। বাক-আচরণে নম্রতা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- সবার সহযোগিতা থাকবে। বিনয় বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। মতবিরোধ মিটে যাবে। শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যান। অলসতা পরিহার হবে। প্রভাব থাকবেই। সাক্ষাৎ কথোপকথন আগ্রহী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৯

শুভ রং: মেরুন

আজকের প্রতিকার: দেবী মাতার পূজা করুন। লাল ফুল নিবেদন করুন। মেকআপ আইটেম অফার করুন। মিষ্টি ভাগ করুন। বৈঠকের আলোচনার উপর জোর রাখুন।
 

ন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement