scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: বৃশ্চিক রাশির আজ সুখ বাড়বে

Vrishchik Dainik Rashifal 15 August 2022: পারিবারিক বিষয়ে সক্রিয়তা দেখাবে। ব্যক্তিগত কাজে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সুবিধার দিকে মনোযোগ দিন। ব্যবস্থাপনাগত পরিকল্পনা গতি পাবে। ব্যক্তিগত বিষয় আগ্রহী থাকবে. সুযোগ সুবিধা প্রচার করবে। সুখ বাড়বে। বন্ধুদের সাথে আত্মবিশ্বাস বাড়বে। কাছের মানুষদের কথা শুনবে।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- পারিবারিক বিষয়ে সক্রিয়তা দেখাবে। ব্যক্তিগত কাজে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সুবিধার দিকে মনোযোগ দিন। ব্যবস্থাপনাগত পরিকল্পনা গতি পাবে। ব্যক্তিগত বিষয় আগ্রহী থাকবে. সুযোগ সুবিধা প্রচার করবে। সুখ বাড়বে। বন্ধুদের সাথে আত্মবিশ্বাস বাড়বে। কাছের মানুষদের কথা শুনবে।

অর্থ লাভ, পেশা- কাঙ্খিত সাফল্য পাবেন। সাফল্যের শতাংশ বাড়বে। যোগাযোগ এলাকা বড় রাখুন। পৈতৃক বিষয়ে আগ্রহ বাড়বে। স্বার্থপরতা ত্যাগ করুন। পেশাগতভাবে কাজ চালিয়ে যাবেন। কর্মজীবন ব্যবসায় ফলপ্রসূ হবে। অর্থহীন কথাবার্তা এড়িয়ে চলুন। ম্যানেজমেন্ট চাঙ্গা হবে। দ্রুত কাজ করবে বিভিন্ন প্রচেষ্টায় গতি আসবে। স্মার্ট ওয়ার্কিং অবলম্বন করুন। কর্মকর্তারা সাহায্য করবেন। পরিকল্পনা রূপ নেবে।

প্রেম, বন্ধুত্ব- সম্পর্ক প্রভাবিত হতে পারে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। ত্যাগের অনুভূতি বাড়ান। নেতিবাচকতার নিন্দা করা এড়িয়ে চলুন। রিবারের সদস্যদের দ্বারা প্রভাবিত হবে। বাড়িতে পরিবারকে সময় দেবেন। জোর দেওয়া হবে হর্ষ আনন্দের ওপর। সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। অতি সংবেদনশীলতা এড়িয়ে চলুন। ভান ও গোঁড়ামির মধ্যে পড়বেন না।

স্বাস্থ্য, মনোবল- নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান। জীবনযাপন স্বাভাবিকের চেয়ে ভালো থাকবে। কুসংস্কার এড়িয়ে চলুন। আবেগে কাজ করা থেকে বিরত থাকুন। বৈষম্য করবেন না। অহংকারে পতিত হবেন না।

শুভ সংখ্যা: ২,৯

শুভ রং: লাল

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা-অর্চনা করুন। ন্যায়দেব শনিদেবের ধ্যান করুন। তৈলবীজ দান করুন। সম্প্রীতি বজায় রাখুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement