scorecardresearch
 

Shani Bad Impact: সতর্ক হোন! জুন থেকে টানা শনির দৃষ্টি ৪ রাশিতে, অর্থহানি-বাধার যোগ

শনি বর্তমানে আছেন কুম্ভ রাশিতে। ওই রাশিতেই ১৭ জুন বক্রী হবেন শনিদেব। শনিদেব উল্টোপথে চলার কারণে সমস্যায় পড়বেন ৪ রাশির জাতক-জাতিকারা। ১৭ জুন রাত ১০টা ৪৮ মিনিট থেকে শুরু হবে শনির উল্টো চাল।

Advertisement
Shani Bad Impact Rashifal Shani Bad Impact Rashifal
হাইলাইটস
  • বক্রী হচ্ছেন শনিদেব।
  • নভেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত দুঃসময়।

Shani Vakri 2023: ২০২৩ সালের জুন মাসে কুম্ভ রাশিতে বক্রী হবেন শনিদেব। শনিদেব হলেন কর্মদাতা। তিনি কর্ম অনুসারে ফল দেন। শনি কারও কোষ্ঠীতে অশুভ অবস্থানে থাকলে চট করে সাফল্য মেলে না। কাজে আসে বাধাবিঘ্ন। তেমনই শনি উল্টো পথে চলায় সমস্যায় পড়তে চলেছেন একাধিক রাশির জাতক-জাতিকারা। শনি বর্তমানে আছেন কুম্ভ রাশিতে। ওই রাশিতেই ১৭ জুন বক্রী হবেন শনিদেব। শনিদেব উল্টোপথে চলার কারণে সমস্যায় পড়বেন ৪ রাশির জাতক-জাতিকারা। ১৭ জুন রাত ১০টা ৪৮ মিনিট থেকে শুরু হবে শনির উল্টো চাল। নভেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত শনি এই অবস্থানে থাকবে। ততদিন সমস্যায় থাকবে ৪ রাশি।  
 
মেষ-এই রাশির জাতক-জাতিকাদের এই সময়ে স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। কাজের চাপ বৃদ্ধির কারণে আপনি শারীরিক ও মানসিক সমস্যায় ভুগতে পারেন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। কাজে আসবে বাধাবিঘ্ন। 

কর্কট-শনি গ্রহ আপনার জন্ম কোষ্ঠীর অষ্টম ঘরে বক্রী হবে। এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। তা সত্ত্বেও প্রত্যাশিত ফল নাও পেতে পারেন। রাস্তাঘাটে অতিরিক্ত সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। অর্থহানির যোগ। 

তুলা-কুম্ভ রাশিতে শনির পিছিয়ে যাওয়া তুলা রাশির জাতক-জাতিকাদের পেশাগত জীবনে আসতে চলেছে নতুন চ্যালেঞ্জ। এই সময়ের মধ্যে চাকরি পরিবর্তনে ভাবনাচিন্তা থাকলে ত্যাগ করুন। মায়ের স্বাস্থ্যের বাড়তি যত্ন নিন। চাকরি ও ব্যবসায় বাধা আসতে পারে। 

আরও পড়ুন

কুম্ভ-গ্রহের বক্রীর কারণে কুম্ভ রাশিতে বাড়বে মানসিক চাপ। এই রাশির জাতক-জাতিকাদের তাড়াহুড়ো করে সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ তাতে সমস্যা বাড়তে পারে আপনার। কাজে আসবে বাধাবিঘ্ন। প্রতিকূল পরিস্থিতি তৈরি হবে। নিজের উপর ভরসা রাখুন। 

Advertisement

Advertisement