scorecardresearch
 

Saturn Effect In August: রয়েছে শনির কুনজর, অগাস্টে খুব সাবধানে থাকুন এই ৪ রাশি

Zodiac Sign: এই সময়ে ৪ রাশি শনি দ্বারা প্রভাবিত হতে পারে। শনি এই সময়ে মকর রাশিতে বক্রি অবস্থায় প্রবেশ করেছে, যা কিছু রাশির জন্য ভালো কিন্তু কারো জন্য খারাপ। তো চলুন জেনে নিওয়া যাক কাদের সাবধানে থাকতে হবে।

Advertisement
হাইলাইটস
  • শনিদেব বক্রি হওয়ায় অর্থের ক্ষতি হতে পারে
  • কাজ ব্যাহত হয়
  • ব্যবসায়ী শ্রেণীকে সতর্ক থাকতে হবে

Shani Dev 2022 :  শনি দেব এমন এক গ্রহ, যার ওপর তিনি খুশি হন, তার জীবন পরিবর্তন করে দেন। জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ মর্যাদা রয়েছে। সবাই চায় শনিদেব তাদের রাশিতে ভালো অবস্থানে থাকুক। এ কারণে কেউ কেউ শনিবার নিয়মিত ব্রত রাখেন। এটি এমন একটি গ্রহ যা মানুষকে তার কর্ম অনুসারে ফল দেয়। তাই যাঁদের কুণ্ডলীতে শনির অবস্থান ভালো নয়, তাঁদের ক্রোধ থেকে রক্ষা পাওয়ার জন্য শনির পুজো করা উচিত। এই সময়ে৪ রাশি শনি দ্বারা প্রভাবিত হতে পারে। শনি এই সময়ে মকর রাশিতে বক্রি অবস্থানে প্রবেশ করেছে, যা কিছু রাশির জন্য ভালো কিন্তু কারো জন্য খারাপ। তো চলুন জেনে নেওয়া যাক কাদের সাবধানে থাকতে হবে।

 

 

এই ৪ রাশির ওপর শনির প্রভাব
মিথুন রাশি (Gemini)

এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে কারণ তাদের উপর শনির ঢাইয়া চলছে। এই সময়ে অর্থ, চাকরি, স্বাস্থ্য ও ব্যবসার ক্ষতি হবে।

তুলা রাশি (Libra)
এই রাশির জাতক জাতিকার উপরও শনির ঢাইয়া চলছে, এমন পরিস্থিতিতে আপনারও নিজেকে শনির ক্রোধ থেকে  রক্ষা করতে হবে। এই সময়ে, আপনাকে কিছু করতে কঠোর পরিশ্রম করতে হবে। তাহলেই যে কোন কাজ সফল হবে। তবে মনে রাখবেন, কাজে বাধা আসবে।

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতক জাতিকাদের সাড়ে সাতি চলছে। ধনু রাশির জাতক জাতিকাদের এই সময়ে অহংকার এড়িয়ে চলা উচিত। এই সময়ে স্বাস্থ্যের বিশেষ মনোযোগ প্রয়োজন। অন্যথায়, আপনি দীর্ঘ সময়ের জন্য অসুস্থ হয়ে পড়তে পারেন। 

মকর রাশি (Capricorn)
শনি মকর রাশির অধিপতি এবং বর্তমানে তিনি বক্রি  অবস্থানে  আছেন। বক্রি অবস্থানে থাকায় এই গ্রহ কাজগুলিকে বিলম্বিত করতে পারে। এর ফলে অর্থের ক্ষতি হতে পারে।  

Advertisement

Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।

Advertisement