scorecardresearch
 

Shani-Surya Gochar 2023: শনির সঙ্গে সূর্যও, একইদিনে দুই গোচরে ৪ রাশিতে চরম উন্নতি

Shani-Surya Gochar 2023: শীঘ্রই সূর্যদেব এবং শনিদেব একসঙ্গে তাদের গতিপথ পরিবর্তন করতে চলেছে। জুন মাসেই সূর্য ও শনি একসঙ্গে পরিক্রমণ করতে চলেছে। ১৫ জুন মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। ১৭ জুন শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রি হচ্ছেন।

Advertisement
শনি-সূর্য গোচর/ রাশি শনি-সূর্য গোচর/ রাশি
হাইলাইটস
  • শীঘ্রই সূর্যদেব এবং শনিদেব একসঙ্গে তাদের গতিপথ পরিবর্তন করতে চলেছে
  • জুন মাসেই সূর্য ও শনি একসঙ্গে পরিক্রমণ করতে চলেছে
  • ১৫ জুন মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য

Shani-Surya Gochar 2023: শীঘ্রই সূর্যদেব এবং শনিদেব একসঙ্গে তাদের গতিপথ পরিবর্তন করতে চলেছে। জুন মাসেই সূর্য ও শনি একসঙ্গে পরিক্রমণ করতে চলেছে। ১৫ জুন মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। ১৭ জুন শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রি হচ্ছেন। জ্যোতিষশাস্ত্রে, সূর্য ও শনির যুগপত পশ্চাদপসরণকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় কারণ সূর্য ও শনির মধ্যে পিতা-পুত্রের সম্পর্ক রয়েছে।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্য মিথুন রাশিতে ১৫ জুন সন্ধে ৬টা ৭ মিনিটে এবং তারপর ১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে। এছাড়াও, ১৭ জুন, শনি কুম্ভ রাশিতে ১০টা ৪৮মিনিটে বক্রি যাবেন। এভাবে শনি ও সূর্য একসঙ্গে ট্রানজিট করবে। যার প্রভাব কিছু রাশির উপর ইতিবাচক এবং কিছু রাশির উপর নেতিবাচক হবে। জেনে নিন সূর্য ও শনির এই যাত্রা কোন রাশিদের প্রভাবিত করবে।

মিথুন রাশি
সূর্য ও শনির গোচরের কারণে মিথুন রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে প্রতিপত্তি পাবেন। সরকারি ক্ষেত্রে অভাবনীয় সাফল্য আসবে। আপনি আপনার ব্যয়ও নিয়ন্ত্রণ করবেন, যে কারণে জীবনে সামঞ্জস্য থাকবে। পেশাগতভাবে, চাকরি বা ব্যবসায় ভাল লাভ এবং অগ্রগতি পাবেন। এই ট্রানজিটের সময় কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। যারা নতুন বাড়ি বা যানবাহন কেনার পরিকল্পনা করেছিলেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। আপনি পারিবারিক জীবনও উপভোগ করবেন। এই সময়ে আপনি সুখবরও পেতে পারেন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা সূর্য ও শনির গমনের কারণে ভাগ্যের সমর্থন পাবেন। আপনার পরিবারে শান্তি থাকবে। আপনি সম্পত্তির মাধ্যমে ভাল অর্থ উপার্জন করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে, ধর্মীয় কাজে অংশগ্রহণ স্থানীয়দের জন্য উপকারী প্রমাণিত হবে। এ সময় সামাজিকভাবেও আপনার ভাবমূর্তি মজবুত হতে পারে।

Advertisement

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য ও শনির যাত্রা শুভ হবে। আপনি আপনার জীবনে ভাল সময় দেখতে পাবেন। আর্থিকভাবে অবস্থান শক্তিশালী হবে। এই সময়ে সাফল্যের দিকে এগিয়ে যাবেন। শিক্ষার্থীরা সাফল্য পাবেন। আপনার সহকর্মীর পূর্ণ সমর্থন পাবেন। ব্যয় কিছুটা বৃদ্ধি পেতে পারে, তবে চিন্তা করার দরকার নেই কারণ এই ব্যয়গুলি কোনও কাজ বন্ধ করবে না।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকারা এই ট্রানজিটের সময় আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজ এবং কর্মজীবনে কিছু সুবিধা হতে পারে। ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন। এই ট্রানজিটের সময়, আপনি আপনার জীবনের অন্যান্য ক্ষেত্রেও অনেক আগ্রহ নেবেন। এই ট্রানজিটের সময় আপনার আয়ের প্রবাহ ভাল থাকবে। আপনাকে খরচ এবং সঞ্চয়ের যত্ন নিতে হবে।

Advertisement