scorecardresearch
 

Shani Vakri 2022 Effects: আজই বক্রী হচ্ছে শনি! চাকরি থেকে দাম্পত্যে, এই ৫ রাশির দারুণ সময়

Shani Vakri 2022 Effects on Zodiac Signs: শনির বিপরীত গতি অনেকের জন্য শুভ ফল দিতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক- জাতিকাদের জন্য শনি গ্রহ শুভ প্রমাণিত হতে চলেছে।

Advertisement
শনির বিপরীত গতি অনেকের জন্য শুভ ফল দিতে চলেছে শনির বিপরীত গতি অনেকের জন্য শুভ ফল দিতে চলেছে

৫ জুন অর্থাৎ আজ কুম্ভ রাশিতে শনি বক্রী (Shani Vakri) হয়েছে। এরপর ২৩ অক্টোবর পর্যন্ত শনির (Shani) গতি বিপরীত থাকবে। সাধারণত, শনিকে দুর্ঘটনা, বিপর্যয় বা ঝামেলার সঙ্গে যুক্ত বলে মনে করেন অনেকে। তবে যদি জন্মকুণ্ডলীতে শনির অবস্থান ভাল হয় তবে, সেই ব্যক্তিরও ভাল ফল প্রাপ্তি হয়।

একইভাবে, শনির বিপরীত গতি অনেকের জন্য শুভ ফল দিতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক- জাতিকাদের জন্য শনি গ্রহ শুভ প্রমাণিত হতে চলেছে।


* মেষ/ ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

শনির বিপরীত গতি মেষ রাশির জাতকদের চাকরি, পেশা এবং ব্যবসায় শুভ ফল দেবে। এই ব্যবসায় লাভের শর্ত তৈরি করা হবে। সর্বাত্মক লাভে মন খুশি থাকবে। বাড়িতেও থাকবে আনন্দের পরিবেশ।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতক- জাতিকাদের জন্য শনির উল্টো গতি অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। বিবাহের প্রবল সম্ভাবনা থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল হবে। ব্যবসায় লাভ হবে। সর্বাত্মক লাভে মন খুশি থাকবে। বাড়িতেও আনন্দের পরিবেশ থাকবে।


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতক- জাতিকাদের জন্য বিপরীতমুখী শনি সামগ্রিকভাবে ভাল থাকবে। আপনার কাজে অবশ্যই কিছু প্রতিবন্ধকতা থাকবে, তবে আপনি অবশ্যই কঠোর পরিশ্রমে সফল হবেন। আটকে থাকা কাজ শেষ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পেতে পারেন।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির আরাম ও সুবিধা বৃদ্ধির লক্ষণ রয়েছে। কর্মজীবনের দিক থেকে এই পরিবর্তন অত্যন্ত শুভ হতে চলেছে৷ আপনি চাকরিতে পদোন্নতি বা ভাল সুযোগের সদ্ব্যবহার করতে পারেন৷ অর্থ পাবেন। দাম্পত্য জীবনেও সুখ থাকবে।

Advertisement


* মীন/  PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

মীন রাশির অর্থলাভের যোগ। কর্মজীবনে পরিবর্তনের পরিস্থিতি রয়েছে। ভাল চাকরির সুযোগ পেতে পারেন। ব্যবসার দৃষ্টিকোণ থেকে নতুন ব্যবসা শুরু করার জন্য এই সময়টি খুবই শুভ। কর্মক্ষেত্রে উন্নতি সম্ভব।

 

Advertisement