scorecardresearch
 

Shani Vakri 2023 Bad Effects: বিপরীতমুখী শনির কারণে এই ৪ রাশির মানুষের জীবনে আসতে পারে ভূমিকম্প, সব কাজেই বাধা

১৭ জুন শনিদেব কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছেন। শনির এই পিছিয়ে যাওয়া সাধারণত অনুকূল বলে মনে করা হয় না। শনির বিপরীতমুখী হওয়ার কারণে কিছু রাশির মানুষ নেতিবাচক ফল পেতে পারেন।

Advertisement
শনি বক্রী ২০২৩ নেতিবাচক প্রভাব শনি বক্রী ২০২৩ নেতিবাচক প্রভাব
হাইলাইটস
  • ১৭ জুন শনিদেব কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছেন
  • শনির এই পিছিয়ে যাওয়া সাধারণত অনুকূল বলে মনে করা হয় না

১৭ জুন শনিদেব কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছেন। শনির এই পিছিয়ে যাওয়া সাধারণত অনুকূল বলে মনে করা হয় না। শনির বিপরীতমুখী হওয়ার কারণে কিছু রাশির মানুষ নেতিবাচক ফল পেতে পারেন। জ্যোতিষশাস্ত্রে শনিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। শনিদেবের শুভ প্রভাব থাকলে মানুষের জীবনে দারুণ ইতিবাচক পরিবর্তন আসে। শনি ন্যায়বিচারের দাতা এবং কর্মের দাতা হিসাবেও পরিচিত, যিনি একজন ব্যক্তিকে তাঁর কর্ম অনুসারে ভাল এবং খারাপ ফল দেন।

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির উল্টো গতিশীলতা শুভ হবে না। শনির বিপরীতমুখী হওয়ার কারণে আপনার কাজে অনেক বাধা আসতে পারে। আপনার অর্থের ক্ষতিও হতে পারে। শনির প্রভাবের কারণে স্বামী-স্ত্রীর মধ্যেও উত্তেজনাপূর্ণ পরিবেশ তৈরি হতে পারে। কোনও বিষয়ে বিতর্ক হতে পারে, যার কারণে পরিস্থিতি খারাপ হতে পারে।

আরও পড়ুন: Chaturgrahi Yog 2023 Good Impact: মেষ রাশিতে চতুর্গ্রহী যোগ, এই ৪ রাশির সুখের সময় শুরু

বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনির পিছিয়ে যাওয়া বৃষ রাশির ব্যক্তিদের জন্য নেতিবাচক প্রভাব ফেলবে। বৃষ রাশির জাতকদের দশম ঘরে শনি প্রভাব ফেলবে। আপনার জন্য আসন্ন সময় চ্যালেঞ্জ পূর্ণ হবে। কর্মক্ষেত্রে চাপের পরিবেশ তৈরি হতে পারে। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা আছে, স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

তুলা রাশি

শনির পিছিয়ে যাওয়া তুলা রাশির জাতকদের অসুবিধা বাড়িয়ে দিতে পারে। এটি আপনার কর্মক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। এই রাশির মানুষ যারা ব্যবসা করছেন তাঁদের ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই সময়ে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

Advertisement

কুম্ভ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিদেবের পিছিয়ে যাওয়া কুম্ভ রাশির মানুষের জন্য নেতিবাচক প্রভাব নিয়ে এসেছে। এই সময়ে, আপনাকে শারীরিক এবং মানসিক যন্ত্রণার সম্মুখীন হতে হতে পারে। আপনি আপনার কর্মজীবনে কিছু বাধার সম্মুখীন হতে পারেন।

প্রতিকার

শনির অশুভ প্রভাব এড়াতে হনুমান জির পুজো করা উচিত। ভৈরবের পুজো করলেও উপকার পাওয়া যায়। শনির শান্তির জন্য মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করতে হবে। তিল, উরদ, মহিষ, লোহা, তেল, কালো কাপড়, কালো গরু, জুতা দান করতে হবে। কাককে রুটি খাওয়ালেও শনির আশীর্বাদ পাওয়া যায়।

Advertisement