scorecardresearch
 

Shani Kendra Trikona Raj Yoga: শনির বক্রিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, ৩ রাশির অর্থপ্রাপ্তি-সাফল্য

Kendra Trikona Raj Yoga: বৈদিক জ্যোতিষশাস্ত্রে ন্যায়ের দেবতা শনি, তিনি কর্মের কল্যাণদাতা। শনিদেবকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয়। তাঁর চলন খুব ধীর। এই কারণেই তাঁর এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় লাগে আড়াই বছর। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে।

Advertisement
শনিদেব/রাশি শনিদেব/রাশি
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে ন্যায়ের দেবতা শনি, তিনি কর্মের কল্যাণদাতা
  • তিনি ১৭ জুন, ২০২৩-এ রাত ১০.৪৮ -এ এই চিহ্নে বক্রি হবেন
  • শনি গ্রহের বক্রি হওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশিকে প্রভাবিত করবে

Kendra Trikona Raj Yoga: বৈদিক জ্যোতিষশাস্ত্রে ন্যায়ের দেবতা শনি, তিনি কর্মের কল্যাণদাতা। শনিদেবকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয়। তাঁর চলন খুব ধীর। এই কারণেই তাঁর এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় লাগে আড়াই বছর। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। তিনি ১৭ জুন, ২০২৩-এ রাত ১০.৪৮ -এ এই চিহ্নে বক্রি হবেন। শনি গ্রহের বক্রি হওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশিকে প্রভাবিত করবে। তার বক্রি যাওয়ার কারণে কিছু রাশির চিহ্ন নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে। অন্যদিকে, এটা আনন্দের বিষয় যে তার বক্রি কেন্দ্র ত্রিকোণ রাজযোগ (Kendra Trikona Raj Yog) তৈরি করবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে শুভ বলে মনে করা হয়। এর প্রভাব ৩টি রাশির উপর ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের ভাগ্যের মোড় ঘুরতে চলেছে।

বৃষ রাশি
কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের অনেক ইচ্ছা পূরণ হবে। যারা সরকারি চাকরি খুঁজছিলেন, তারা এই সুযোগ পেতে পারেন। এই সময়ে, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং ক্ষেত্রে উন্নতির সুযোগ থাকবে। একটি নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা থাকবে, যার মধ্যে একটি বড় প্যাকেজ পাওয়া যেতে পারে। ব্যবসায়ীদের জন্যও সময়টি ভাল যাবে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনির বক্রি সুখের করে তুলবে। যদিও, এই রাশির জাতক জাতিকারা কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগের সুবিধা পাবেন না, তবে এদের কোষ্ঠীতে শনি একটি শক্তিশালী অবস্থানে থাকবে, যে কারণে এরা প্রচুর অর্থ লাভ করবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়, লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

তুলা রাশি
বক্রি শনি দ্বারা গঠিত কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তুলা রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে বাড়ি তৈরির স্বপ্ন পূরণ হতে পারে। ক্যারিয়ারে উন্নতির সুযোগ তৈরি হচ্ছে। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। যে সমস্যাটি জীবনে অনেক কষ্টের কারণ ছিল, তা থেকে মুক্তি মিলবে।

Advertisement

Advertisement