scorecardresearch
 

Shukra Lucky Zodiacs For 28 Days: বিলাস-বৈভবের গ্রহ সহায়, ২৮ দিন ভাগ্য তুঙ্গে ৫ রাশির

Shukra Gochar 2023: ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করতে চলেছেন শুক্রদেব। ১২ মার্চ পর্যন্ত ওই রাশিতেই অবস্থান করবেন। শুক্রকে সমস্ত বস্তুগত সুখের দাতা বলা হয়। শুক্র সহায় থাকলে বিলাসের জিনিসপত্র কেনা যায়। শুক্র মীন রাশিতে প্রবেশ করার ফলে উপকৃত হবেন ৫ রাশির জাতক-জাতিকা। 

Advertisement
ফেব্রুয়ারি রাশিফল ২০২৩। ফেব্রুয়ারি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করতে চলেছেন শুক্রদেব।
  • ১২ মার্চ পর্যন্ত ওই রাশিতেই অবস্থান করবেন।

জ্যোতিষশাস্ত্রের মতে, প্রতিটি গ্রহের গমনের প্রভাব পড়ে সমস্ত রাশির উপরে।  যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তা সমস্ত রাশির জাতক-জাতিকাদের জীবনকে প্রভাবিত করে। বুধবার থেকে শুরু হতে চলেছে ফেব্রুয়ারি মাস। ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করতে চলেছেন শুক্রদেব। ১২ মার্চ পর্যন্ত ওই রাশিতেই অবস্থান করবেন। শুক্রকে সমস্ত বস্তুগত সুখের দাতা বলা হয়। শুক্র সহায় থাকলে বিলাসের জিনিসপত্র কেনা যায়। শুক্র মীন রাশিতে প্রবেশ করার ফলে উপকৃত হবেন ৫ রাশির জাতক-জাতিকা। 

কর্কট - জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্কট রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের ঘরে শুক্রের গমন ঘটতে চলেছে। কর্কট রাশিতে বৃহস্পতি থাকার কারণে এই ব্যক্তিদের সৌভাগ্য বৃদ্ধি পাবে। সমস্যা কমবে। প্রত্যাশিত সাফল্য পাবেন। আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পাবেন। সুখবর আসতে পারে। 


সিংহ-এই রাশির জাতক-জাতিকারা নিজের জীবনে হঠাৎ করে প্রচুর অর্থ লাভ করবেন। কোনও প্রত্যাশা ছাড়াই টাকা আসবে। আগের বিনিয়োগ থেকে লাভবান হতে পারেন। শুক্রের গমন সিংহ রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিকভাবে শক্তিশালী করবে।

কন্যা-এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গমন বিশেষ ফলদায়ক হতে চলেছে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটবে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। চাকরিতে পদোন্নতি হতে পারে। এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। অন্যরা আপনার প্রতি আকৃষ্ট হবে। 

কুম্ভ- জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময়টি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারের জন্য অনুকূল হবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। এই সময়ে বাড়িতে কারও বিয়ে বা অনুষ্ঠান ইত্যাদি হতে পারে। সন্তানের জন্ম হতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

মীন- মীন রাশিতে শুক্রের গমন ঘটতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা শুভ হবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতির পথ খুলবে। ব্যবসায় সফল হবেন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবলে সফল হবেন। 

Advertisement

আরও পড়ুন- সরস্বতীর মতো হন এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা, বুদ্ধিমান-কলায় পারদর্শী

Advertisement