scorecardresearch
 

Shukra Lucky Zodiacs From 30 May: ৩০ মে থেকে সদয় শুক্রদেব, ৫ রাশির লক্ষ্মীলাভ ও শ্রীবৃদ্ধি

শুক্র শুভ অবস্থানে থাকলে মেলে মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ। যে ব্যক্তি লক্ষ্মীর আশীর্বাদ পান,তাঁর ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে।

Advertisement
Shukra Gochar Rashifal 2023 Shukra Gochar Rashifal 2023
হাইলাইটস
  • ৩০ মে শুক্রের রাশিবদল।
  • ৫ রাশির সৌভাগ্য।

প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর রাশি বদল করে। তার প্রভাব পড়ে একাধিক রাশির জাতক-জাতিকার উপরে। আগামী ৩০ মে রাশিবদল করতে চলেছেন শুক্রদেব। ওই দিনে শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে বেশ কয়েকটি রাশির সৌভাগ্য আসতে চলেছে। কারণ শুক্র হল বিলাস-বৈভবের কারক। শুক্র শুভ অবস্থানে থাকলে মেলে মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ। যে ব্যক্তি লক্ষ্মীর আশীর্বাদ পান,তাঁর ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। চলুন জেনে নেওয়া যাক, শুক্র গ্রহের রাশি পরিবর্তনের কারণে কোন কোন রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য ফিরছে-

মেষ রাশি- অর্থলাভ হবে। যে কারণে অর্থনৈতিক দিক থেকে মজবুত হবেন। পরিবারের তরফ থেকে সুখবর পেতে পারেন। কাজে সাফল্য আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। ভগবান শঙ্করের কৃপায় জীবন হয়ে উঠবে আনন্দময়। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

মিথুন রাশি- ঘরে সুখ আসবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আপনার সম্মান বাড়বে। ব্যবসা ও চাকরির ক্ষেত্রে এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। মানসিক শান্তি থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।

কর্কট রাশি- চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে সময় কাটান। কাজে সাফল্য আসবে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা। অনেকের কাছ থেকে সহযোগিতা পাবেন। হাতে টাকা আসবে। 

সিংহ রাশি- চাকরিতে পদোন্নতি পেতে পারেন। নতুন কোনও কাজ হাতে নিতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। যে কাজই করুন না কেন, তাতে লাভবান হবেন। লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে এই সময়টা দারুণ যাবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

আরও পড়ুন- শাশুড়ির মন জয় করেন এই ৪ রাশির জামাইরা, অচিরেই হন ঘরের ছেলে

ধনু রাশি- কর্মস্থল থেকে ভাল খবর পেতে পারেন। সুখবর আসবে ঘরে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। কাজে সাফল্য আসবে।

Advertisement