scorecardresearch
 

Ajker Rashifal Bengali : মেষের জীবনে নতুন প্রেম, ৫ রাশির সুসময়, কেমন যাবে আপনার দিন?

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন সোমবারের রাশিফল জানুন সোমবারের রাশিফল

Ajker Rashifal 30 January 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আপনার অর্থ যদি কোথাও আটকে থাকে তবে আজ আপনি তা পেতে পারেন। আপনার জীবনসঙ্গীকে তার পছন্দের একটি উপহার দিন, তাহলে আপনার দিনটি ভালো কাটতে পারে। সরকারি কর্মচারীরা কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাচ্ছেন।

বৃষ (Taurus)
আজকের দিনটি আপনার জন্য পেশাদার এবং ব্যবসায়িক ক্ষেত্রে নতুন যোগাযোগ করার জন্য অনুকূল সময়। চলমান প্রেমের সম্পর্ক আরও পরিণত হতে পারে। প্রেম আজ কিছু মানুষের জীবনে নক করতে পারে। পারিবারিক সম্পর্কের মধ্যে কোনো বিষয়ে তিক্ততা আসতে পারে।

মিথুন (Gemini)
আজ আপনার পুরো দিনটি পিতামাতার সাথে কাটতে পারে। আপনি তাদের শপিং করাতে নিয়ে যেতে পারেন। এতে তাদের সারাদিন খুব আনন্দের হয়ে উঠবে। গুরুজনদের আশীর্বাদ আপনার সাথে থাকবে। আপনার সন্তান আপনার কাছ থেকে কিছু নতুন জিনিস শিখতে পারে।

কর্কট (Cancer)
 কর্কট রাশির জাতকদের আজ খুব বেশি কাজ করা এড়িয়ে চলা উচিত, কারণ এটি আপনাকে কেবল চাপ এবং ক্লান্তি দেবে। আপনি পারিবারিক ঐতিহ্যের কথা মাথায় রেখে জীবনের সিদ্ধান্ত নেবেন।

সিংহ (Leo) 
বিদেশি বাণিজ্য সম্পর্কিত চুক্তিগুলি চূড়ান্ত করার জন্য ভ্রমণ পরিকল্পনা করা হবে।  আপনার নিজের বিদেশি পরিচিতি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা খুব বেশি। তবে হঠাৎ অর্থনৈতিক সংকট দেখা দিতে পারে। আপনার বিরক্তির কারণ হবে আপনার সঙ্গী।

কন্যা (Virgo)
আজ আপনার দিনটি উৎসাহে পূর্ণ হবে। আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আপনি আপনার যে কোন বন্ধুকে সাথে নিতে পারেন।

Advertisement

তুলা (Libra)
  আজ আপনি ভ্রমণের সুযোগগুলিকে আপনার থেকে যেতে দেবেন না। বন্ধুদের সাথে কিছু আকর্ষণীয় এবং রোমাঞ্চক সময় কাটানোর জন্য শুভ দিন। আপনার প্রত্যাশা এবং প্রচেষ্টা খুব ভাল হতে পারে।

বৃশ্চিক (Scorpio)
 ব্যবসা ইত্যাদির সাথে যুক্ত ব্যক্তিরা আজ কর্মক্ষেত্রে দুর্দান্ত অগ্রগতি পাবেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সুবিধা পেতে পারেন এবং সরকারি কর্মকর্তারা আপনাকে সাহায্য করতে পারেন। আগামী দিনগুলিতে, আপনার আয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে এবং আপনি বিভিন্ন উৎস থেকে সুবিধা পাবেন।

ধনু (Sagittarius)
আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। ব্যবসায় অর্থ লাভের লক্ষণ রয়েছে। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। কাজের প্রতি আপনার উৎসাহ বজায় থাকবে। বিল্ডাররা আজ কিছু জমি থেকে লাভবান হতে পারেন।

মকর ( Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের আজ যেকোন নতুন কাজের শুরুতে একটু সতর্ক হতে হবে। বন্ধুদের সাথে একটি উপভোগ্য সন্ধ্যা কাটানোর পরিকল্পনা করা যেতে পারে। মিথ্যা বলা হল সবচেয়ে খারাপ জিনিস যা আপনার বৈবাহিক সম্পর্কের মধ্যে ঘটতে পারে। ভাগ্য সহায় হবে।

কুম্ভ ( Aquarius)
 শিক্ষার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল অগ্রগতি সম্ভব। আগ্রহের বিষয়ে আপনার জ্ঞান বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের একাডেমিক ক্ষেত্রে ভাগ্য উজ্জ্বল হবে এবং উদ্ভাবনী উপায়ে সমস্যা সমাধানের জন্য আপনি নিজের বিশেষ প্রতিভার  স্বীকৃত হবেন। পেশাগত ক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন।

মীন (Pisces)
 আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনার একজন বন্ধু আপনাকে তার বাড়িতে রাতের খাবারের জন্য আমন্ত্রণ জানাতে পারেন। আপনার বন্ধুত্ব শক্তিশালী হবে। আজ আপনি কিছু নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। আপনি তাদের ভালোভাবে পরিচালনা করবেন। সম্পর্কের মধ্যে যদি কোনো ধরনের অসন্তোষ চলছে, তবে আজ তা কেটে যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement