scorecardresearch
 

Surya Gochar August 2022: সিংহ রাশিতে সূর্যের প্রবেশে ভাগ্যোদয় ৪ রাশির, রয়েছে অর্থ যোগ

Surya Gochar 2022: সূর্য দেব ১৭ অগাস্ট সিংহ রাশিতে গমন করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের গোচরের কারণে কিছু রাশির ভাগ্যের পরিবর্তন হতে পারে।

Advertisement
১৭ অগাস্ট সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে ১৭ অগাস্ট সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে
হাইলাইটস
  • সূর্য দেব সিংহ রাশিতে প্রবেশ করবেন
  • এই ৪ টি রাশির জন্য সূর্যের গমন বিশেষ
  • ১৭ অগাস্ট সূর্য দেবতা রাশি পরিবর্তন করবেন

Surya Gochar August 2022:  জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ-নক্ষত্র রাশি পরিবর্তন করে তখন সমস্ত মানুষের উপর তার সরাসরি প্রভাব পড়ে। জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহকে গ্রহের রাজা বলা হয়। ১৭ অগাস্ট, ২০২২ তারিখে, সূর্য দেবতা সিংহ রাশিতে প্রবেশ করবেন। সূর্যের রাশি পরিবর্তনকে  সিংহ সংক্রান্তিও বলা হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের গোচর মেষ রাশি সহ কিছু রাশির উপর বিশেষ শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৪টি রাশির জন্য সূর্যের পরিবর্তন শুভ ফল দেবে।

 

 

মেষ (Aries)
সূর্য মেষ রাশির নবম ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে সূর্যের এই স্থানান্তর এই রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। সূর্যের গোচর কালে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। এছাড়াও, এই সময়ে ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। সূর্যের এই গোচর  স্বাস্থ্যের দিক থেকেও  ভালো হতে চলেছে। 

কর্কট (Cancer)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যের গোচর কর্মে সাফল্য দেবে। চাকরিতে স্থান পরিবর্তনের সুযোগ থাকবে। ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি হবে। ব্যবসায়ীরা অনেক আর্থিক সুবিধা পেতে পারেন। সূর্য গোচরের সময় ভাগ্য আপনাকে সাহায্য করবে। আটকে থাকা কাজ শেষ হবে। 

সিংহ (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য সিংহ রাশির লগ্ন ভাবে গোচর করতে চলেছে। এমতাবস্থায় সূর্য গোচরের সময় পারিবারিক ও সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। পাশাপাশি এ সময়ে  বিরোধ নিষ্পত্তি হবে। চাকরি সংক্রান্ত কোনো নতুন খবর শুনতে পাবেন। ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি হবে। 

তুলা রাশি (Libra)
সূর্যের রাশি পরিবর্তন তুলা রাশির জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। সূর্য গোচরের সময় আপনি ব্যবসায় প্রচুর মুনাফা অর্জন করতে পারেন। এছাড়াও, এটি নতুন ব্যবসায়  গতি দিতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যার সমাধান পাবেন। চাকরিতে পদোন্নতির সুবিধা পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা সূর্য দেবের কৃপায় ভালো চাকরি পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement