scorecardresearch
 

Tarot Horoscope Today: কার ভাগ্যে কী আছে আজ? জানুন আজকের ট্যারো কার্ড গণনা

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা

Tarot Horoscope 21st January 2022: ট্যারো কার্ড অনুসারে সিংহ রাশির চাকুরিজীবীদের জন্য বদলি ও পদোন্নতির যোগ।মকর রাশি বর্তমান কর্মকাণ্ডে মনোযোগ দিন। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

যদি ব্যবসার জায়গায় কোনও পরিবর্তন করার পরিকল্পনা থাকে, তবে অবশ্যই বাস্তুর নিয়মগুলি ব্যবহার করুন। আয়ের উৎস বাড়বে এবং আর্থিক অবস্থারও উন্নতি হবে। চাকরিজীবীদের জন্য অনুকূল পরিস্থিতি রয়েছে।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

যে কোনও সমাজসেবা সংস্থার সঙ্গে যোগদান এবং সহযোগিতা করা আপনাকে আধ্যাত্মিক সুখ দেবে। বাড়ির বড়দের অভিজ্ঞতা অনুসরণ করে আপনাকে নতুন দিশা দিতে পারে। তাই অবহেলা করবেন না।


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনার আত্মসম্মান ও আত্মবিশ্বাস বজায় থাকবে। অভিজ্ঞ ও দায়িত্বশীল ব্যক্তির নির্দেশনায় এগিয়ে যাওয়ার সুযোগও থাকবে। এই চমৎকার সময়, আপনার পরিবার এবং পেশাগত ক্রিয়াকলাপে ভারসাম্য বজায় রাখা আপনাকে চাপমুক্ত রাখবে।


কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেবেন না। নইলে পরে আফসোস করতে হবে। বন্ধুদের সঙ্গে খুব বেশি যোগাযোগ রাখবেন না। শুধুমাত্র আপনার ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। মনে রাখবেন অবহেলার কারণে কিছু ক্ষতিও হতে পারে।


সিংহ / LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রতিটি কাজে আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যদের জড়িত করুন। আপনি সঠিক পরামর্শ পাবেন। প্রেমিক-প্রেমিকার সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

ভারসাম্যহীন রুটিন এবং খাদ্যাভ্যাস আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করবে। এই সময় অসতর্ক থাকা ক্ষতিকারক হতে পারে। আপনি সহজেই কাজের সঙ্গে সম্পর্কিত লক্ষ্যমাত্রা পূরণ করতে সক্ষম হবেন।

Advertisement


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। এখন বেশি লাভের আশা করা অর্থহীন। বর্তমান অনুশীলন বুঝতে সময় নিন। আপনার রাজনৈতিক যোগাযোগ শক্তিশালী করুন। আপনি ভবিষ্যতে তাদের থেকে উপকৃত হবেন। 


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরি ও ব্যবসায় সামঞ্জস্য থাকবে। কিন্তু কারও হস্তক্ষেপ আপনার কাজেও সমস্যা তৈরি করতে পারে। আপনার কর্মপদ্ধতি কারও সাথে শেয়ার না করাই ভাল। একটি অফিসিয়াল সফরের সম্ভাবনা রয়েছে।


ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

অযথা কাজে সময় নষ্ট করবেন না। এই সময়, চলমান সময়ের পূর্ণ সমর্থন পাবেন। ভাইদের সঙ্গে কোনও বিবাদ-সদৃশ পরিস্থিতি তৈরি হতে পারে, বিচক্ষণতার সঙ্গে এবং শান্তিপূর্ণভাবে সমস্যার সমাধান করুন।


মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যবসার জায়গায় লাভের চেয়ে পরিশ্রম বেশি হবে। আজ কোনও বিশেষ সাফল্য হবে না, তবে ভবিষ্যৎ পরিকল্পনা ইতিবাচক হবে। এ সময় মার্কেটিং সংক্রান্ত কাজে বেশি মনোযোগ দিন।


কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

স্বামী-স্ত্রীয়ের মধ্যে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। তবে ঘরের আয়োজন ঠিক থাকবে। প্রেমের সম্পর্কেও মধুরতা থাকবে।


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

বস্তুগত জিনিসের প্রতি আরও আকৃষ্ট হবেন। মনোযোগ আধ্যাত্মিক বিষয়েও থাকবে, কিন্তু বস্তুগত অগ্রগতি এই মুহূর্তে আপনার কাছে বেশি গুরুত্বপূর্ণ। অতএব, আপনি একই সম্পর্কিত প্রচেষ্টা বৃদ্ধি করবে। আপনার মধ্যে খুব বেশি লোভ জন্মাতে দেবেন না।
 

Advertisement