scorecardresearch
 

Tarot Horoscope: ট্যারো কার্ড অনুযায়ী কেমন কাটবে আজ সারাদিন? জানুন...

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা

Tarot Horoscope 23rd October 2021: ট্যারো কার্ড অনুসারে তুলা রাশির স্বাস্থ্য ভাল থাকবে। এদিকে সিংহ রাশির আজ ব্যবসায়ে সহজ বিক্রির দিন। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

নতুন কাজ শুরু করতে বা মূলধন বিনিয়োগ করতে ভুলবেন না। আজ বিলম্বের কারণে সহকর্মীরা সময় মতো কাজ সম্পন্ন করতে পারবে না। ব্যবসায়ীদের আজ কোনও চুক্তিতে তাড়াহুড়া করা থেকে বিরত থাকতে হবে অন্যথা ক্ষতি হতে পারে।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সন্ধ্যায়, কোনও বন্ধুর সহায়তায় আপনার দীর্ঘ বিলম্বিত কিছু কাজ শেষ হতে পারে। বাচ্চাদের নিয়ে বাইরে বের হলে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নিন।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ব্যবসায়িক ক্রিয়াকলাপে ভাল ফলাফল দেখানোর দিনটি আজ হতে চলেছে। বিল্ডার এবং রিয়েল এস্টেট ব্যবসায়ীদের ভাল ব্যবসার যোগ। প্রপার্টি ডিলারের কাজ ধীরে ধীরে এগিয়ে যাবে।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

চাকুরীক্ষেত্রে কর্মচারীদের আরও পরিশ্রম করতে দেখা যাবে। কাজের চাপ এক বা অন্য আকারে থাকবে। আপনি আজ সুস্থ থাকবেন। দীর্ঘস্থায়ী মাথা ব্যথার সমস্যা থেকেও মুক্তি মিলবে।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আজ ব্যবসায়ে সহজ বিক্রির দিন। মুদি ব্যবসায়ে ভাল বিক্রয় হবে। দ্রুত গতিশীল সামগ্রী বিক্রির উপর জোর দিন।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

আপনি যে কাজটি করার আশা করেছিলেন তা প্রায় সম্পূর্ণ হয়ে গেছে, তবুও বিজয় উদযাপন করতে আপনাকে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে। যারা আপনার প্রতি ঈর্ষান্বিত তাদের সঙ্গে তর্ক করবেন না। একজন ব্যক্তির চোখে নিজেকে ন্যায়সঙ্গত করার চেষ্টায় নেতিবাচকতা বাড়াবে।

Advertisement


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

পরিবারের ছোট খাটো বিষয় নিয়ে ঝগড়া। কড়া কথা বলা থেকে বিরত থাকুন। স্বাস্থ্য ভাল থাকবে। কিন্তু স্থূলতা কমাতে মানসিক চাপ থাকবেই।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনি যদি কারও সাথে অংশীদারিত্ব করার পরিকল্পনা করছেন তবে এটিকে গুরুত্ব সহকারে নিন। কারণ এই অংশীদারিত্ব আপনার জন্য উপকারী হবে। চাকরিপ্রার্থীরা আজ কিছু অর্জন করতে পেরে খুশি হবেন।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আজ কোনও ধার করবেন না। এতে কোনও লাভ হবে না বরং পারস্পরিক সম্পর্ক নষ্ট হবে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলা হতে পারে। 


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যস্ততার মধ্যেও আপনি পরিবারের জন্য সময় পাবেন। বাড়ির পরিবেশ মনোরম ও শান্তিপূর্ণ থাকবে। ত্বকে অ্যালার্জি হতে পারে। দূষিত স্থানে যাওয়া এড়িয়ে চলুন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সম্পত্তি, বীমা, কমিশন সম্পর্কিত ব্যবসায় গুরুত্বপূর্ণ চুক্তি হতে পারে। কাজে পুরোপুরি মনোযোগী থাকুন। মার্কেটিংয়ের কাজগুলো এড়িয়ে চলুন। কারণ ক্ষতির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত কাজের কারণে চাকরিপ্রার্থীরা বিরক্ত হবেন।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সম্পত্তি বিক্রয় নিয়ে কাজ শুরু করার জন্য এটি একটি দুর্দান্ত সময়। ধর্মীয় ও সামাজিক কাজেও কিছুটা সময় কাটবে। এই মুহূর্তে আপনি যে বিনিয়োগ পরিকল্পনা করছেন তা আপনার ভবিষ্যতের জন্য খুবই সহায়ক হবে।


 

Advertisement