scorecardresearch
 

Tarot Horoscope: বৃশ্চিক-ধনু রাশির আর্থিক সমস্যা, আপনার রাশিচক্র কী বলছে?

ট্যারো কার্ডের গণনা অনুযায়ী ধনু এবং বৃশ্চিক রাশির জাতকরা রোজগার সংক্রান্ত কোনও আর্থিক সমস্যায় পড়তে পারেন। কন্যারাশির জাতকরা ব্যবসায় মন বসাতে পারবেন না। যদি কোনও অংশীদারির কথাবার্তা চলে তবে তা নিয়ে সদর্থক চিন্তা করুন। ভবিষ্যতে এর থেকে লাভজনক পরিস্থিতি তৈরি হবে। এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।

Advertisement
দেখুন আজকের রাশিফল দেখুন আজকের রাশিফল
হাইলাইটস
  • স্বাস্থ্যের প্রতিও খেয়াল রাখতে হবে বেশ কিছু রাশির জাতকদের।
  • এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।

ট্যারো কার্ডের গণনা অনুযায়ী ধনু এবং বৃশ্চিক রাশির জাতকরা রোজগার সংক্রান্ত কোনও আর্থিক সমস্যায় পড়তে পারেন। কন্যারাশির জাতকরা ব্যবসায় মন বসাতে পারবেন না। যদি কোনও অংশীদারির কথাবার্তা চলে তবে তা নিয়ে সদর্থক চিন্তা করুন। ভবিষ্যতে এর থেকে লাভজনক পরিস্থিতি তৈরি হবে। একই সঙ্গে স্বাস্থ্যের প্রতিও খেয়াল রাখতে হবে বেশ কিছু রাশির জাতকদের। এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।


মেষ/ARIES 

কোথাও বিনিয়োগ করার সময় তাড়াহুড়ো করবেন না। তাতে ক্ষতির সম্ভাবনা। সমমনোভাবাপন্ন ব্যক্তিদের সান্নিধ্যে মানসিরক শান্তি অনুভব করবেন।


বৃষ / TAURUS 

ভবিষ্যত সম্পর্কে পারিবারিক আলোচনায় অংশ নিতে পারেন। কোনও প্রিয়জনের দেখা হতে পারে, যার ফলে ক্লান্তি এবং একঘেয়ে জীবন খানিকটা বদলাবে।


মিথুন GEMINI 

যদি নিয়ম এবং প্রোটোকল মেনে কাজ শেষ করতে চান তবে সাফল্য অবশ্যই আসবে। ধার্মিক সংস্থার সঙ্গে নৈকট্য বাড়বে। আধ্যাত্মিক উন্নতি হবে।


কর্কট CANCER 

ব্যবসায় ভালো সময় দেখবেন। সঠিক যোজনা অনুযআয়ী কাজ করুন। সহযোগীদের কথা শুনলে ভালো হবে। কর্মস্থলে কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন।


সিংহ LEO 

দুপুরের পর পরিস্থিতি কিছুটা প্রতিকুল হবে। তাই গুরুত্বপূর্ণ কাজ সকালেই শেষ করার চেষ্টা করুন। বাজেট মাথায় রেখে খরচ করুন, না হলে আক্ষেপ করতে হবে।


কন্যা VIRGO 

পারিবারিক কাজের জন্য ব্যবসায় মন বসাতে পারবেন না। যদি কোনও অংশীদারির কথাবার্তা চলে তবে তা নিয়ে সদর্থক চিন্তা করুন। ভবিষ্যতে এর থেকে লাভজনক পরিস্থিতি তৈরি হবে।


তুলা LIBRA 

Advertisement

কোনও কঠিন পরিস্থিতিতে হঠাৎ কোনও অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তির সাহায্য পাবেন। যাতে অনেক সমস্যা থেকে পরিত্রাণ পাবেন। ব্যক্তিগত সম্পর্কে কোনও দুর্লভ অভিজ্ঞতা লাভ করতে পারেন।


বৃশ্চিক SCORPIO 

পরিবারে সম্পর্কের উন্নতি হবে। বিয়ের প্রস্তাবে সদর্থক উত্তর মিলতে পারে। চাকরিজীবীদের জন্য পরামর্শ, এ মুহূর্তে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বিতর্কে জড়াবেন না। তাতে ট্রান্সফার বা চাকরি হারানোর ভয় রয়েছে।


ধনু SAGITTARIUS 

বেকারদের এখনও চাকরির জন্য অপেক্ষা করতে হবে। ব্যবসায় নতুন কোনও কাজ শুরু করার আগে কোনও প্রবীণ ব্যক্তির পরামর্শ নিন। এতে লাভ হতে পারে। আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকুন।


মকর CAPRICORN 

ভালো পারিবারিক সময় কাটাবেন। অলাইন শপিংয়ে আনন্দময় দিন কাটাতে পারেন। তরুণদের বন্ধুত্ব গভীর হবে।


কুম্ভ AQUARIUS 

কঠিন সিদ্ধান্ত নেওযার সময় বাকিদের আবেগের কথাও মাথায় রাখা প্রয়োজন। কাজ সংক্রান্ত কনট্র্যাক্ট ভালো করে পড়ে তবেই পরবর্তী সিদ্ধান্ত নিন।


মীন PISCES 

ঝুঁকিপূর্ণ কাজ করা থেকে বিরত থাকুন। গাড়ি বা বাইক চালানোর সময় সাবধান। পড়ে গিয়ে বা দুর্ঘটনায় আঘাত লাগার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement