scorecardresearch
 

Angry People Zodiac Signs: ভীষণ রাগী, নিজেরই ক্ষতি করে ফেলেন এই রাশির জাতকরা...

Most Angry Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও নিষ্ঠুর বা পাপী গ্রহের দৃষ্টি রাশির উপর পড়ে, তখন ব্যক্তি তার রাগ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয় না।

Advertisement
 নিজের ক্ষতি নিজেই করেন এই জাতকরা নিজের ক্ষতি নিজেই করেন এই জাতকরা
হাইলাইটস
  • যখন কোনও নিষ্ঠুর বা পাপী গ্রহের দৃষ্টি রাশির উপর পড়ে
  • তখন ব্যক্তি তার রাগ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয় না

Most Angry Zodiac Signs: রাশিচক্রে কোনও অশুভ বা নিষ্ঠুর গ্রহ যখন কোনও রাশির উপর অশুভ দৃষ্টি দেয়, তখন ব্যক্তি তার রাগ নিয়ন্ত্রণ করতে অক্ষম হয় এবং এমন অন্যায় করে, যার কারণে তাকে গুরুতর পরিণতি ভোগ করতে হয়। যাদের এই রাশির জাতক, তাদের বিশেষ করে এই বদ অভ্যাস পরিহার করা উচিত-

মেষ রাশি  ((Aries)
 মেষ রাশির জাতক জাতিকাদের রাগ নিয়ন্ত্রণ করার ক্ষমতা তৈরি করা উচিত। জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির অধিপতি মঙ্গল। যা সাহস, যুদ্ধ, ধ্বংসকারী, ক্রোধ ইত্যাদিরও কারণ। যখন মেষ রাশিতে মঙ্গল গ্রহ দূষিত হয়, তখন সেই ব্যক্তি রাগে নিজের অনেক ক্ষতি করে।

সিংহ রাশি (Leo))
 সিংহ রাশির জাতকরা নির্ভীক হন। সূর্য আপনার রাশির অধিপতি। যখন এটি শুভ হয়, তখন ব্যক্তি  উচ্চ পদে অর্জিত হন, তারা সাধারণত ভাল নেতা হন। এই জাতকরা সবাইকে সঙ্গে নিয়ে চলতে ভাল থাকেন। এই ধরনের মানুষ খুব জনপ্রিয়, মানুষ তাদের কথা বিশ্বাস করে। কিন্তু অশুভ গ্রহ রাহু বা কেতুর এই রাশিতে অশুভ দৃষ্টি থাকলে, উচ্ছ্বাস বা ক্রোধের ক্ষেত্রে তাদের অনেক ক্ষতি হয়। 

বৃশ্চিক রাশি ((Scorpio)
 বৃশ্চিক রাশির অধিপতিও মঙ্গল। যখন মঙ্গল শুভ হয় এবং কোন অশুভ গ্রহ দ্বারা আক্রান্ত হয় না, তখন এটি খুব শুভ ফল দেয়। কিন্তু যখন এটি রাহুর সাথে আসে, তখন ব্যক্তি রাগ ও অন্যায়ের কবলে পড়ে বিরাট ক্ষতির সম্মুখীন হন। রাহু ও মঙ্গলের সংমিশ্রণে অঙ্গারক যোগ গঠিত হয়। এ অবস্থায় বিবাদ ইত্যাদির কারণে ক্ষতির সম্ভাবনা বেড়ে যায়।

মকর রাশি (Capricorn)
 মকর রাশির অধিপতি শনিদেব।  জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি সমস্ত গ্রহের মধ্যে বিচারকের উপাধি পেয়েছেন। শনি যখন চন্দ্র বা অন্য কোনো অশুভ গ্রহের সংস্পর্শে আসে, তখন তার রাগের কারণে মানুষের বড় ক্ষতি করে। এ ধরনের ব্যক্তিরা মানসিক চাপেও ভোগেন।

Advertisement

Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।

Advertisement