scorecardresearch
 

Emami-East Bengal: ইনভেস্টর পেয়েই মোহনবাগানের রয় কৃষ্ণাকে অফার ইস্টবেঙ্গলের

শোনা যাচ্ছে, এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) গোল মেশিন রয় কৃষ্ণকে (Roy Krishna) প্রস্তাব দিয়েছে ইস্টবেঙ্গল। সেই প্রস্তাব বিবেচনা করছেন ফিজির স্ট্রাইকার। তবে শুধু ইস্টবেঙ্গল নয়, আরও একটি দলের প্রস্তাব রয়েছে তাঁর কাছে। রয় কৃষ্ণার পরিবার চাইছে, তিনি যেন ফের অস্ট্রেলিয়া ফিরে যান। তারকা ফুটবলার সব দিক ভেবে দেখার জন্য কিছুটা সময় চেয়েছেন। অন্যদিকে, এটিকে মোহনবাগান কর্তারাও চাইছেন না, রয় কৃষ্ণা অন্য ক্লাবে চলে যান। সেই কারণে তাঁর সঙ্গে আলোচনা করছেন তাঁরা। বুধবারই বিমানে ফিজি ফিরে গিয়েছেন রয়। 

Advertisement
রয় কৃষ্ণা রয় কৃষ্ণা
হাইলাইটস
  • এটিকে মোহনবাগানের ঘর ভাঙতে চাইছে ইস্টবেঙ্গল
  • রয় কৃষ্ণকে প্রস্তাব দিল তাঁরা

ইমামি গ্রুপের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের (East Bengal Club) গাঁটছড়া বাধার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ঘোষণা করার পরেই ট্রান্সফার মার্কেটে ফের সক্রিয় লাল-হলুদের রিক্রুটাররা। শোনা যাচ্ছে, এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) গোল মেশিন রয় কৃষ্ণকে (Roy Krishna) প্রস্তাব দিয়েছেন তাঁরা। সেই প্রস্তাব বিবেচনা করছেন ফিজির স্ট্রাইকার। তবে শুধু ইস্টবেঙ্গল নয়, আরও একটি দলের প্রস্তাব রয়েছে তাঁর কাছে। রয় কৃষ্ণার পরিবার চাইছে, তিনি যেন ফের অস্ট্রেলিয়া ফিরে যান। তারকা ফুটবলার সব দিক ভেবে দেখার জন্য কিছুটা সময় চেয়েছেন। অন্যদিকে, এটিকে মোহনবাগান কর্তারাও চাইছেন না, রয় কৃষ্ণা অন্য ক্লাবে চলে যান। সেই কারণে তাঁর সঙ্গে আলোচনা করছেন তাঁরা। বুধবারই বিমানে ফিজি ফিরে গিয়েছেন রয়। 

চুক্তি বাড়িয়ে নিয়েছেন স্বপ্নের ফর্মে থাকা সবুজ-মেরুন ফুটবলার লিস্টন কোলাসো (Liston Colaco)। তবে চোট পাওয়া বিদেশী ডিফেন্ডার তিরিকে আর রাখছে না এটিকে মোহনবাগান। তাঁর জায়গায় নতুন বিদেশী ডিফেন্ডারের খোঁজ শুরু করে দিয়েছেন তাঁরা। আরেক ফুটবলার প্রবীর দাসের (Prabir Das) সবুজ-মেরুন ছাড়া প্রায় নিশ্চিত। বেঙ্গালুরু এফসি-র আশিক ক্রুনিয়ানের সঙ্গে সোয়াপ ডিল হচ্ছে প্রবীরের। মাজিয়ায় বিরুদ্ধে বড় ব্যবধানে ম্যাচ জেতার পর ফের যুবভারতীর গ্যালারির দিকে জার্সি হাতে নিয়ে চলে যেতে দেখা যায় প্রবীরকে। উঠে দাঁড়িয়ে হাততালি দেন মেরিনার্সরাও। বসুন্ধরা এফসি-র বিরুদ্ধে ম্যাচে জেতার পরেও একই রকম আবেগতাড়িত হতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর তাঁর ফেসবুক পোস্ট গুঞ্জন আরও বাড়িয়ে দেয়। যেখানে সবুজ-মেরুনের এই ফুটবলার লিখেছেন,'আমি জানি আমার পরিশ্রমের মূল্য কী। আর একটা ম্যাচ। জয় মোহনবাগান।' এখানে আর 'একটা ম্যাচ' বলতে কী বোঝাতে চাইছেন প্রবীর? 

আরও পড়ুন: ISL-এ 'গোয়েঙ্কা ডার্বি', ইমামি-ইস্টবেঙ্গল নিয়ে কেন রসিকতা?

আরও পড়ুন: মমতার মধ্যস্থতা, ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধল ইস্টবেঙ্গল

Advertisement

 ২০২০ সালে তিন বছরের জন্য এটিকে মোহনবাগানে সই করেন প্রবীর। তবে এক বছর আগেই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিতে পারেন তিনি। ২০১৫-১৬ মরশুমে মোহনবাগানের হয়ে ফেডারেশন কাপ জিতেছেন প্রবীর। এটিকের হয়ে আইএসএল জেতার অভিজ্ঞতাও রয়েছে তাঁর। এর আগে দিল্লি ডায়নামোস, চেন্নাইয়েন এফসি-র হয়ে আইএসএল-এ খেলার অভিজ্ঞতা রয়েছে প্রবীরের।  

Advertisement