scorecardresearch
 

CM Mamata Banerjee on Mohun Bagan: 'আমার বিশ্বকাপ চাই,' মোহনবাগান VS ব্রাজিল ম্যাচ দেখার ইচ্ছে মমতার

সমর্থকদের মিষ্টি খেতে ও ক্লাবের উন্নয়নের জন্য রাজ্য সরকারের তরফে ৫০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণাও করলেন মমতা। একই সঙ্গে মোহনবাগান বনাম ব্রাজিলের ম্যাচ দেখারও ইচ্ছে প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী। 

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ISL Champion Mohun Bagan: একেবারে ক্লাবে গিয়ে মোহনবাগানকে (ISL Champion Mohun Bagan) ISL জয়ের শুভেচ্ছা জানিয়ে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। শুধু শুভেচ্ছাই নয়, সমর্থকদের মিষ্টি খেতে ও ক্লাবের উন্নয়নের জন্য রাজ্য সরকারের তরফে ৫০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণাও করলেন মমতা। একই সঙ্গে মোহনবাগান বনাম ব্রাজিলের ম্যাচ দেখারও ইচ্ছে প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী। 

আজ অর্থাত্‍ সোমবার মোহনবাগান ক্লাবে গিয়ে মমতা বললেন, 'বাংলা ভারত সেরা, আমরা গর্বিত। একদিন মোহনবাগান কেন ব্রাজিলের সাথে খেলবে না, ইরানের সঙ্গে খেলবে না? খেলতে হবে, বিশ্ব জয় করতে হবে। বাংলা পারে বিশ্বজয় করতে।' তিনি আরও বলেন, 'আমার বিশ্বকাপ চাই। আমার বিশ্বকাপ চাই। সারা বিশ্বে মোহনবাগানকে সেরা দেখতে চাই। সারা বিশ্বে বাংলার ফুটবলকে আমি সেরা দেখতে চাই। এরজন্য যা দরকার আমাদের করতে হবে।'

মোহনবাগানের নামের আগে ATK নিয়ে তাঁরও আপত্তি ছিল বলে এদিন স্পষ্ট করেন মমতা। তাঁর কথায়, 'এটিকে মোহনবাগান নয়, মোহনবাগান সুপার জায়ান্টস। আমি অরূপকে বলেছিলাম সঞ্জীবের সঙ্গে কথা বল। এটিকে শুনতে ভাল লাগে না। মোহনবাগান মোহনবাগান। আমি কোন ক্লাবের সাপোর্টার বলব না, তবে আমি যখন ছোট, আমার মা খুব খেলা দেখতেন। কিন্তু মোহনবাগানের খেলা হলেই কালীঘাটে পুজো দিতে যেত। যেদিন ফাইনাল খেলা, আমি ভোরে স্বপ্ন দেখছি, মোহনবাগান জিতে গেছে। মাথায় ক্লিক করছে, বাংলা এতদূর এগিয়ে পিছিয়ে যাবে? অরূপকে এসএমএস করে জানিয়ে দিয়েছিলাম, চিন্তা করিস না।'

আরও পড়ুন: Mohun Bagan Mamata Banerjee: মোহনবাগানের উন্নয়ন ও মিষ্টি খেতে আরও ৫০ লক্ষ টাকা, ঘোষণা মমতার

শনিবার বেঙ্গালুরু এফসি-কে টাইব্রেকারে হারিয়ে আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে মোহনবাগান। প্রথম বারের মতো ট্রফি জিতেছে তারা। শুধু তাই নয়, সোনার গ্লাভস জিতেছেন দলের গোলকিপার বিশাল কাইথ, যিনি টাইব্রেকারে একটি পেনাল্টি বাঁচান। তার পরেই দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা ঘোষণা করে দেন, দলের নামের আগে আর এটিকে থাকবে না। নতুন নাম হবে মোহনবাগান সুপার জায়ান্টস। এতে সমর্থকদের আনন্দ দ্বিগুণ হয়ে যায়।

Advertisement

Advertisement