scorecardresearch
 

IPL 2021, KKR vs RCB: বিরাটদের লজ্জা! ৯ উইকেটে দুরন্ত জয় কেকেআরের

অনির্বাণ সিংহ রায় | আবুধাবি | 20 Sep 2021, 10:27 PM IST

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভারতীয় ক্রিকেটের অন্যতম কোটিপতি লিগ। এই ফ্রাঞ্চাইজি লিগ এবছর নজর কাড়ছে বিশেষ কারণে। কোভিডের কারণে একবার লিগ বন্ধ যাওয়ার পরও মরুদেশে শুরু লিগ। এবার ৩১তম ম্যাচে মুখোমুখি হল কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে এই ম্যাচে বিশেষ কোনও সুবিধা করতে পারলেন না বিরাটরা। ৯ উইকেটে হারল আরসিবি। Live Cricket Score, Kolkata Knight Riders vs Royal Challengers Bangalore | IPL 2021 |

ব্যাট হাতে ভাল শুরু করলেন নাইট রাইডার্সের ওপেনাররা। ব্যাট হাতে ভাল শুরু করলেন নাইট রাইডার্সের ওপেনাররা।

হাইলাইটস্

  • আইপিএলের ১৪তম এডিশনের দ্বিতীয় পর্ব
  • ১৪তম আইপিএলের ম্যাচ নম্বর ৩১
  • ৯ উইকেটে জিতল কেকেআর
  • ব্যাট হাতে ফের ব্যর্থ বিরাট কোহলি

বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল ইয়ন মরগ্যানের কলকাতা নাইট রাইডার্স। KKR Vs RCB|  এই ম্যাচ নিয়ে বেশ উত্তেজনা ছিল প্রবল। তবে এই ম্যাচে আরসিবি পরিসংখ্যানের নিরিখে ২০২১- আইপিএলে অনেকটাই এগিয়ে ছিল কেকেআরের তুলনায়। কিন্তু তবুও নিজেদের জয়ের জায়গায় রাখতে পারলেন না বিরাট কোহলিরা। অবশেষে খারাপ ব্যাটিং ফের একবার ব্যাট হাতে হতাশ করলেন বিরাট, একই সঙ্গে ৯ উইকেটে ম্যাচ জিতে নিল কেকেআর।

10:27 PM (2 বছর আগে)

দুরন্ত জয় পেয়ে গেল কলকাতা নাইট রাইডার্স

Posted by :- anirban

ব্যাট হাতে দুরন্ত ব্যাটিং করলেন কলকাতার ওপেনার তরুণ তুরকি শুভমন গিল। গিলের ৪৮ রানের ইনিংসে দুরন্ত জয় পেয়ে গেল কেকেআর। একই সঙ্গে দুরন্ত ইনিংস খেললেন অভিষেক করা ভেঙ্কটেশ আইয়ার। ৪১ রানের ইনিংস খেললেন তিনি। এই দুই ব্যাটসম্যানের রানেই ৯৫ রানে ১ উইকেটে শেষ হল কেকেআরের ইনিংস। একই সঙ্গে ৯ উইকেটে জয় তুলে নিল কেকেআর। তবে শেষে নিজের অর্ধশতরান করতে পারলেন না গিল। ৪৮ রানে চাহালের বলে আউট হয়ে ফিরলেন তিনি।

 

 

ব্যাট হাতে খুবই লজ্জাজনক পারফর্ম করেছেন আরসিবির ক্রিকেটাররা। রান পাননি বিরাটও। আরসিবির হয়ে একমাত্র উইকেট পেলেন চাহাল। কেকেআরের হয়ে বল হাতে ৩ উইকেট পান বরুণ চক্রবর্তী। ৩ উইকেট নেন রাসেল ও ২ উইকেট পান ফার্গুসন ও ১টি উইকেট পান প্রসিদ্ধ কৃষ্ণা। বিরাটের গুরুত্বপূর্ণ উইকেট তোলেন প্রসিদ্ধ।

10:01 PM (2 বছর আগে)

দুরন্ত শুরু করল কলকাতা নাইট রাইডার্স (KKR)

Posted by :- anirban

ব্যাট হাতে কেকেআরের হয়ে ভাল শুরু করলেন দুই ওপেনার। প্রথম ৬ ওভারে পাওয়ার প্লেতে কলকাতা নাইট রাইডার্স ৫৬ রান তুলে নিয়েছে। ভাল ব্যাটিং করেন কেকেআরের দুই ওপেনার শুভমন গিল ও ভেঙ্কটেশ আইয়ার। ৩০ রানের ইনিংস খেলেন শুভমন ও ২২ রানের ইনিংস খেলেন ভেঙ্কটেশ। পাওয়ার প্লে পর্যন্ত একটিও উইকেট না হারিয়ে কেকেআরের স্কোর ৫৬। মহম্মদ সিরাজ, কাইল জেমিসনরা সেভাবে সুবিধা করতে পারলেন না বল হাতে। ৮৪ বলে মাত্র ৩৭ রান করলেই জিতে যাবে কেকেআর।

 

 

9:19 PM (2 বছর আগে)

৯২ রানে অলআউট বিরাটের আরসিবি! KKR-র টার্গেট ৯৩

Posted by :- anirban

নির্ধারিত ২০ ওভারের আগেই শেষ হয়ে গেল বিরাট কোহলির দল আরসিবির ইনিংস। কলকাতা নাইট রাইডার্সের টার্গেট ২০ ওভারে ৯৩। শেষ উইকেটে খেলছিলেন মহম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল। চাহাল নটআউট থাকলেও ১০ বলে ৮ রান করে রাসেলের বলে বরুণের হাতে ক্যাচ দিয়ে আউট হন সিরাজ। ১৯ ওভারের মাথায় মাত্র ৯২  রানে অলআউট হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

 

 

9:05 PM (2 বছর আগে)

৮৩ রানে ৯ উইকেট হারাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

Posted by :- anirban

মাত্র ৮৩ রানে ৯ উইকেট হারাল আরসিবি। এবার ফিরে গেলেন হার্শাল প্যাটেল। তাসের ঘরের মতো ভেঙে পড়ল বিরাটদের ব্যাটিং।

 

 

Advertisement
9:04 PM (2 বছর আগে)

৭৬ রানে ৮ উইকেট হারাল আরসিবি

Posted by :- anirban

মাত্র ৭৬ রানে ৮ উইকেট হারাল আরসিবি। ব্যাটিং বিপর্যয় অব্যাহত থাকল বিরাট কোহলির দলের। ৪ রানে আউট হয়ে ফিরলেন কাইল জেমিসন। রান আউট করলেন বরুণ চক্রবর্তী। ১৬ ওভারে আরসিবির স্কোর ৭৯ রানে ৮ উইকেট।

8:57 PM (2 বছর আগে)

আরসিবির ব্যাটিংয়ে ধ্বস

Posted by :- anirban

আরসিবির বিরুদ্ধে বেশ চেপে বসল কলকাতা নাইট রাইডার্স দল। ৫১ রানে ৩ উইকেট হারিয়েছিল আরসিবি। আউট হয়েছিলেন বিরাট, পাড্ডিকাল ও শ্রীকর ভারত। তবে তারপর কিছুটা দলের অন্যান্য ক্রিকেটাররা ব্যাট হাতে হাল ধরবেন এমনটা আশা করা ছিল স্বাভাবিক। তবে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ আরসিবি।

সোমবার একের পর এক উইকেট হারাল বিরাট কোহলির দল। মাঠে নেমেই প্রথম বলেই বোল্ড হন এবিডি ভিলিয়ার্স। রাসেলের বলে ফিরে যান তিনি। শূন্য রানে আউট হন বিরাটের প্রিয় সতীর্থ এবিডি। ৭ রান করে বরুণ চক্রবর্তীর বলে আউট হন সচিন বেবি। তারপর গ্লেন ম্যাক্সওয়েল ১০ রানে ফেরেন প্যাভিলিয়ানে। উইকেট নেন বরুণ চক্রবর্তী। মাত্র ৬৩ রানেই ৫ উইকেট হারায় আরসিবি। কেকেআরের হয়ে ভারতীয় দলের বরুণ বেশ চাপে ফেলে দেয় আরসিবিকে। ডি সিলভাকে শূন্য রানে আউট করেন তিনি।

8:19 PM (2 বছর আগে)

তৃতীয় উইকেটের পতন আরসিবির

Posted by :- anirban

মাত্র ৫১ রানেই ৩ উইকেট হারাল বিরাট কোহলির আরসিবি। কোহলি ও পাড্ডিকাল আউট হওয়ার পর ড্রেসিং রুমে ফিরলেন শ্রীকর ভারত। ১৬ রানে রাসেলের বলে আউট হয়ে ফিরলেন ভারত। একটি করে উইকেট ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা, লকি ফার্গুসন ও আন্দ্রে রাসেল।

 

 

8:12 PM (2 বছর আগে)

৪১ রানে ২ উইকেট আরসিবির

Posted by :- anirban

দ্বিতীয় উইকেটের পত আরসিবির। বিরাট কোহলির পর মাত্র ২২ রান করে ফিরে গেলেন দেবদূত পাড্ডিকাল। 

8:01 PM (2 বছর আগে)

ব্যাট হাতে ব্যর্থ বিরাট কোহলি! আউট হলেন ৫ রানে

Posted by :- anirban

টেস্ট ম্যাচে সম্প্রতি তাঁর ফর্মটা খুব একটা ভাল যাচ্ছে না। ফলে এবার টি২০তেও বড় রান করতে পারলেন না বিরাট। মাত্র ৫ রানেই প্যাভিলিয়ানে ফিরে গেলেন বিরাট কোহলি। প্রসিদ্ধ কৃষ্ণার বলে এলবিডাব্লু হন বিরাট কোহলি।

 

 

 

Advertisement
7:52 PM (2 বছর আগে)

ব্যাট হাতে আরসিবির হয়ে ওপেন করলেন বিরাট কোহলি

Posted by :- anirban

ব্যাট হাতে ওপেন করলেন বিরাট কোহলি। আরসিবির হয়ে কেকেআরের বিরুদ্ধে ব্যাট হাতে বাঁ-হাতি দেবদূত পাড্ডিকালের সঙ্গে ওপেন করলেন অধিনায়ক বিরাট কোহলি। 

7:21 PM (2 বছর আগে)

আর কিছুক্ষণেই শুরু হবে আরসিবি বনাম কেকেআর দ্বৈরথ

Posted by :- anirban

প্রথম ম্যাচ ইতিমধ্যেই দ্বিতীয় পর্বে হয়ে গিয়েছে। প্রথম ম্যাচে জয় পেয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস এখন তাঁরা সবার ওপরে। একই সঙ্গে এবারের আইপিএলে ভালভাবে টেক্কা দিচ্ছে বিরাট কোহলির দলও। কলকাতা নাইট রাইডার্স (KKR) এবার খুব একটা সুবিধাজনক জায়গায় নেই। ফলে এই ম্যাচ আরসিবির বিরুদ্ধে কেকেআর কঠিন লড়াই দেবেন বলে মনে করছে অনেকেই।

 

 

7:19 PM (2 বছর আগে)

২০০তম আইপিএল ম্যাচ খেলছেন বিরাট কোহলি

Posted by :- anirban

নজির গড়লেন বিরাট কোহলি। আইপিএলে নিজের ২০০তম ম্যাচ খেলছেন বিরাট। আরসিবির জার্সি গায়ে ২০০টি ম্যাচ খেলে রেকর্ড করলেন বিরাট কোহলি। মাইলস্টোনের দিন কতটা নিজেকে ফুটিয়ে তুলতে পারেন ভারতীয় দলের অধিনায়ক, সেটাই এখন দেখার।

 

 

7:17 PM (2 বছর আগে)

আরসিবির বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স (KKR)-র একাদশ

Posted by :- anirban

ইয়ন মরগ্যান (অধিনায়ক), শুভমন গিল, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণা।

 

 

7:15 PM (2 বছর আগে)

এক নজরে বিরাট কোহলির আরসিবি-র একাদশ

Posted by :- anirban

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাড্ডিকাল, শ্রীকর ভারত, গ্লেন ম্যাক্সওয়েল, এবিডি ভিলিয়ার্স, সচিন বেবি, কাইল জেমিসন, ওয়ানিন্ডু হাসরঙ্গা, হার্শল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

 

 

Advertisement
7:12 PM (2 বছর আগে)

টসে জিতে ব্যাটিং নিলেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি

Posted by :- anirban

টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি। আবুধাবির উইকেটে পরের দিকে স্লো হতে পারে। সেই কারণেই প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি। ব্যাট হাতে প্রথমেই নামবেন বিরাট।

 

 

Advertisement