scorecardresearch
 

COVID পজিটিভ ক্রুণাল পান্ডিয়া, আজ সাসপেন্ড ভারত-শ্রীলঙ্কা ম্যাচ

করোনা আক্রান্ত হলেন ক্রুণাল পাণ্ডে। ফলে আজ সাসপেন্ড হয়ে গেল ভারত ও শ্রীলঙ্কা ম্যাচ। এই ম্যাচটি হবে বুধবার। এদিন ম্যাচের আগে ভারত ও শ্রীলঙ্কান প্লেয়ারদের করোনা টেস্ট করা হয়। তখন ক্রুণাল পাণ্ডের শরীরের করোনা পজিটিভ ধরা পড়ে। অন্যদিকে ক্রুণাল পাণ্ডের সংস্পর্শে আসা ভারতীয় ক্রিকেটারদেরও আইসোলেশনে রাখা হয়েছে। অন্তত ৭ জন খেলোয়াড়কে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে।

Advertisement
ক্রুণাল পাণ্ডে। ফাইল ছবি ক্রুণাল পাণ্ডে। ফাইল ছবি
হাইলাইটস
  • করোনা আক্রান্ত ভারতীয় প্লেয়ার
  • COVID পজিটিভ ক্রুণাল পান্ডিয়া
  • আজ সাসপেন্ড ভারত-শ্রীলঙ্কা ম্যাচ

করোনা আক্রান্ত হলেন ক্রুণাল পাণ্ডে। ফলে আজ সাসপেন্ড হয়ে গেল ভারত ও শ্রীলঙ্কা ম্যাচ। এই ম্যাচটি হবে বুধবার। এদিন ম্যাচের আগে ভারত ও শ্রীলঙ্কান প্লেয়ারদের করোনা টেস্ট করা হয়। তখন ক্রুণাল পাণ্ডের শরীরের করোনা পজিটিভ ধরা পড়ে। অন্যদিকে ক্রুণাল পাণ্ডের সংস্পর্শে আসা ভারতীয় ক্রিকেটারদেরও আইসোলেশনে রাখা হয়েছে। অন্তত ৭ জন খেলোয়াড়কে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে। ফলে এই কোভিড আক্রান্ত ঘিরে নয়া আশঙ্কা তৈরি হয়েছে। কড়া নজর রাখা হচ্ছে বাকি ভারতীয় প্লেয়ারদের। তাদেরও শারীরিক পরীক্ষা করা হচ্ছে। বিবৃতি জানানো হয়েছে, ক্রুণাল পাণ্ডে করোনা আক্রান্ত হয়েছেন। তাই আজকের ম্যাচ স্থগিত করা হয়েছে।

অন্যদিকে, ভারতীয় 'রোল মডেল' হার্দিক পান্ডিয়ার কাছ থেকে ব্যাট উপহার পেলেন চামিকা। ব্যাট হাতে নেওয়ায় করুণারত্নির জীবনের অন্যতম সেরা দিন হিসাবে পরিণত হয়েছে রবিবার রাতে। ইনস্টাগ্রামে করুণারত্নে লিখেছিলেন, "আমার টি-টোয়েন্টি অভিষেকের ক্ষেত্রে আমার রোল মডেল হার্দিক পান্ডিয়া। তাঁর কাছ থেকে ব্যাট পেয়ে পুরোপুরি সম্মানিত। আপনি একজন আশ্চর্য মানুষ এবং আমি আপনার চিন্তাভাবনাপূর্ণ অঙ্গভঙ্গি দ্বারা খুবই খুশি ও আমি নিজেকে ভাগ্যবান মনে করি। আমি এই দিনটি কখনও ভুলব না। ঈশ্বর আপনার সর্বদা মঙ্গল করুন।"তিনি যোগ করেছেন।

প্রতিশ্রুতিশীল এই অলরাউন্ডার শ্রীলঙ্কার হয়ে একটি টেস্ট, সাতটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে করুণারত্নে ৮ নম্বরে সর্বোচ্চ ৩৫ বলে ৩৩ রান করেছিলেন। রবিবার সন্ধ্যায় ভারত ব্যাট ও বল নিয়ে ক্লিনিকাল পারফরম্যান্স তৈরি করে শ্রীলঙ্কাকে ৩৮ রানে হারিয়ে কলম্বোয় তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে। এর পাশাপাশি ম্যাচ শুরুর আগে টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এমন কিছু করেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে। তাঁর সেই সব কার্যকলাপ এবার ভাইরাল হয়ে উঠেছে পুরো নেটদুনিয়ায়। এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়ে গিয়েছে।

Advertisement

Advertisement