scorecardresearch
 

Cristiano Ronaldo: সাড়ে ৪ লাখ টাকা মাইনে দিতে রাজি, তবু রাঁধুনি পাচ্ছেন না রোনাল্ডো

বাড়ির জন্য রাঁধুনি খুঁজছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু অনেক খোঁজের পরেও মনপসন্দ রাঁধুনি পাচ্ছেন ফুটবল সুপারস্টার। রাঁধুনিকে আকাশছোঁয়া বেতন দিতেও রাজি তিনি। কিন্তু রাঁধুনি অমিল।

Advertisement
রোনাল্ডো। রোনাল্ডো।
হাইলাইটস
  • বাড়ির জন্য রাঁধুনি খুঁজছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।
  • কিন্তু অনেক খোঁজের পরেও মনপসন্দ রাঁধুনি পাচ্ছেন ফুটবল সুপারস্টার।

বাড়ির জন্য রাঁধুনি খুঁজছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু অনেক খোঁজের পরেও মনপসন্দ রাঁধুনি পাচ্ছেন ফুটবল সুপারস্টার। রাঁধুনিকে আকাশছোঁয়া বেতন দিতেও রাজি তিনি। কিন্তু রাঁধুনি অমিল। রোনালদো তার ফুটবল কেরিয়ার শেষ হওয়ার পরে নিজের দেশ পর্তুগালে থাকার পরিকল্পনা করছেন। এবং তিনি গত বছর কুইন্টা দা মারিনহাতে একটি জমিও কিনেছেন। সেখানে তাঁর স্বপ্নের বাড়ি তৈরি হচ্ছে। চলতি বছরের জুনের মধ্যে তার বাড়ির নির্মাণের কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

কিন্তু সব ঠিকঠাক থাকলেও একজন মনের মতো রাঁধুনি পাচ্ছেন না পর্তুগিজ তারকা। যেকারণে বহু প্রিয় খাবার থেকে বঞ্চিত হতে হচ্ছে তাঁর পরিবারকে। পর্তুগালের একটি সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, রোনাল্ডো এবং তার সঙ্গী জর্জিনা ঐতিহ্যবাহী পর্তুগিজ খাবার, সেইসঙ্গে সুশির মতো আন্তর্জাতিক খাবার খেতে পছন্দ করেন। কিন্তু ভালো শেফ মিলছে না।

জাপানি সুস্বাদু খাবার তৈরি করতে রোনাল্ডোর বিশাল প্রাসাদে একটি বিশেষভাবে ডিজাইন করা এলাকা রয়েছে। বলে জানা গেছে। একজন শেফের জন্য প্রতি মাসে প্রায় সাড়ে ৪ হাজার পাউন্ড দিতেও রাজি রোনাল্ডো। ভারতীয় মুদ্রায় ৪ লক্ষ ৫২ হাজার টাকা। তবে এখনও পর্যন্ত তাঁর হেঁসের দায়িত্ব নেওয়ার মতো কাউকে খুঁজে পাওয়া যায়নি। 

প্রাক্তন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার প্রতি বছর ৭৫ মিলিয়ন ডলারের চুক্তিতে চলতি মাসের শুরুতে সৌদি আরবের দল আল নাসরে যোগ দিয়েছেন। তিনি আপাতত রিয়াদে ফোর সিজন হোটেলের একটি স্যুইটে অবস্থান করছেন।

রোনাল্ডো প্যারিস সেন্ট-জার্মেইনের বিরুদ্ধে একটি অল-স্টার একাদশের অংশ হিসাবে বৃহস্পতিবার সৌদি আরবে তাঁর প্রথম ম্যাচ খেলেন। এবং তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির নেতৃত্বাধীন দলের বিপক্ষে দুটি গোল করেন।

রোনাল্ডো তাঁর ডায়েটকে খুব সিরিয়াসলি নেন। তিনি সবসময়ই বলেন, আমি প্রচুর পরিমাণে ক্যালরি, ফল এবং শাকসবজি-সহ উচ্চ প্রোটিন খাবার খাই এবং চিনিযুক্ত খাবার এড়িয়ে চলি। তাঁর একজন ব্যক্তিগত ডায়েটিশিয়ান আছেন। যিনি তাঁর রিয়াল মাদ্রিদের দিন থেকে রয়েছেন। রোনাল্ডো দিনে ছটি ছোট মিল খান। রোনাল্ডো মাছ খেতে খুবই পছন্দ করেন। 

Advertisement

আরও পড়ুন-৯ গোলের থ্রিলার রিয়াধে, রোনাল্ডোদের বিরুদ্ধে ৫-৪ গোলে জয় মেসিদের

 

Advertisement