scorecardresearch
 

কাল থেকে শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale; স্মার্টফোনে মিলবে ৮০% পর্যন্ত ছাড়!

আগামিকাল থেকে পরবর্তী ৭ দিন জনপ্রিয় একাধিক স্মার্টফোনে মিলবে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। Asus Chromebook-এও বড়সড় ছাড় মিলবে Flipkart Big Diwali Sale-এ। তাই স্মার্টফোন বা ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকলে ৩ নভেম্বর পর্যন্ত নজর রাখুন Flipkart-এ।

Advertisement
স্মার্টফোন বা ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকলে ৩ নভেম্বর পর্যন্ত নজর রাখুন Flipkart-এ। স্মার্টফোন বা ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকলে ৩ নভেম্বর পর্যন্ত নজর রাখুন Flipkart-এ।
হাইলাইটস
  • আগামিকাল থেকে পরবর্তী ৭ দিন জনপ্রিয় একাধিক স্মার্টফোনে মিলবে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়।
  • Asus Chromebook-এও বড়সড় ছাড় মিলবে Flipkart Big Diwali Sale-এ।
  • তাই স্মার্টফোন বা ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকলে ৩ নভেম্বর পর্যন্ত নজর রাখুন Flipkart-এ।

২৮ অক্টোবর, আগামিকাল থেকে শুরু হবে Flipkart Big Diwali Sale। টানা সাতদিন চলবে এই সেল। বিভিন্ন প্রোডাক্টে ৭০ শতাংশ থেকে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে এই সেলে! আগামিকাল থেকে পরবর্তী ৭ দিন জনপ্রিয় একাধিক স্মার্টফোনে মিলবে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। Asus Chromebook-এও বড়সড় ছাড় মিলবে Flipkart Big Diwali Sale-এ। তাই স্মার্টফোন বা ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকলে ৩ নভেম্বর পর্যন্ত নজর রাখুন Flipkart-এ।

Samsung থেকে শুরু করে Xiaomi, Apple, Motorola-র স্মার্টফোনগুলি বড়সড় ডিসকাউন্টে কেনা যাবে Flipkart Big Diwali Sale-এ। Samsung Galaxy F12, Realme Narzo 50A, Oppo Reno 6 5G, Moto G60, Poco F3 GT, Infinix Hot 10 Play এবং Pixel 4A-র মতো স্মার্টফোনে বড়সড় ছাড় পাওয়া যাবে এই সেলে। 

ইলেকট্রনিক্স এবং অ্যাকসেসরিজেও ৮০ শতাংশ পর্যন্ত ছাড়
৩ নভেম্বর পর্যন্ত সেল চলাকালীন ৮৯,৯৯৯ টাকা দামের Acer Aspire 7 ল্যাপটপ পাওয়া যাবে মাত্র ৪৯,৯৯০ টাকায়। Flipkart Big Diwali Sale-এ Asus Chromebook ল্যাপটপগুলিতে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এই সেলে মাত্র ১৬,৯৯০ টাকা থেকে কেনা যাবে Asus Chromebook। এ ছাড়াও, টিভি এবং অন্যান্য একাধিক হোম অ্যাপ্লায়েন্সে মিলবে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়! Flipkart Big Diwali Sale-এ ৯,৯৯০ টাকায় কেনা যাবে ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেনে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে এবং এয়ার কন্ডিশনারে ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।
 

Advertisement