scorecardresearch
 

Jio-তে ১ বছর রিচার্জ ফ্রি, স্বাধীনতা দিবসে দারুণ অফার, দেখুন কীভাবে পাবেন

টেলিকম কোম্পানি অনেক ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। অপারেটরদের পোর্টফোলিও টকটাইম রিচার্জ থেকে শুরু করে ইয়ারলি প্ল্যান পর্যন্ত বিস্তৃত। আপনি যদি বারবার রিচার্জ করার ঝামেলা এড়াতে চান, তাহলে আপনি ইয়ারলি প্ল্যান রিচার্জ করে দেখতে পারেন। একবারে অর্থ ব্যয় করার সময় এই প্যানগুলি অবশ্যই ব্যয়বহুল বলে মনে হয়। কিন্তু ভ্যালু ফর মানি।

Advertisement
Jio-তে ১ বছর রিচার্জ ফ্রি, স্বাধীনতা দিবসে দারুণ অফার, দেখুন কীভাবে পাবেন Jio-তে ১ বছর রিচার্জ ফ্রি, স্বাধীনতা দিবসে দারুণ অফার, দেখুন কীভাবে পাবেন

টেলিকম কোম্পানি অনেক ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। অপারেটরদের পোর্টফোলিও টকটাইম রিচার্জ থেকে শুরু করে ইয়ারলি প্ল্যান পর্যন্ত বিস্তৃত। আপনি যদি বারবার রিচার্জ করার ঝামেলা এড়াতে চান, তাহলে আপনি ইয়ারলি প্ল্যান রিচার্জ করে দেখতে পারেন। একবারে অর্থ ব্যয় করার সময় এই প্যানগুলি অবশ্যই ব্যয়বহুল বলে মনে হয়।

কিন্তু এটা ভ্যালু ফর মানি, অর্থাৎ খরচ অনুযায়ী যা মেলে তাতে পুষিয়ে যায়। অন্যান্য সংস্থার মতো, Jio-র রিচার্জ প্ল্যান পোর্টফোলিওতে ইয়ারলি প্ল্যান অন্তর্ভুক্ত রয়েছে। প্রিপেড ব্যবহারকারীরা এই রিচার্জ প্ল্যানগুলির সুবিধা নিতে পারেন। আমাদের জেনে নিন Jio রিচার্জ প্ল্যানের তালিকায় কোন কোন রিচার্জ পাওয়া যাবে।


আপনি তিনটি অপশন পাবেন

Jio তিনটি বার্ষিক রিচার্জ প্ল্যান অফার করে। এর মধ্যে দুটি রিচার্জে ৩৬৫ দিনের ভ্যালিডিটি রয়েছে। আর একটি প্ল্যানে আপনি ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাবেন।

তিনটি প্ল্যানের দামে খুব বেশি পার্থক্য নেই, তবে সুবিধার মধ্যে রয়েছে বিশাল পার্থক্য। এই তালিকার প্রথম প্ল্যানটি ২৫৪৫ টাকা।


Jio রিচার্জ ২৫৪৫ টাকা

কোম্পানির সবচেয়ে সস্তা ইয়ারলি প্ল্যান হল ২৫৪৫ টাকা। এই প্ল্যানে ব্যবহারকারীরা ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাবেন। রিচার্জে, ব্যবহারকারীরা প্রতিদিন ১.৫ GB ডেটা পাবেন। অর্থাৎ প্ল্যানে মোট ৫০৪ GB ডেটা পাওয়া যাবে। এছাড়াও, আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাবেন। প্রতিদিন ১০০ SMS এবং Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।


Jio ২৮৭৯ রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে ব্যবহারকারীরা ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাবেন। Jio-র এই রিচার্জ ২ GB দৈনিক ডেটা পাওয়া যাবে। অর্থাৎ, আপনি সম্পূর্ণ বৈধতার সঙ্গে ৭৩০ GB ডেটা পাবেন। এছাড়াও, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ SMS এর সুবিধা রয়েছে। Jio রিচার্জের সঙ্গে আপনি Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio ক্লাউডে বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

Advertisement


Jio 2999 রিচার্জ অফার

এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এতে ব্যবহারকারীরা প্রতিদিন ২.৫ GB ডেটা পাবেন। অর্থাৎ পুরো প্ল্যানে আপনি ৯১২.৮ GB ডেটা পাবেন। গ্রাহকরা আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাবেন। এর সঙ্গে, আপনি প্রতিদিন ১০০ SMS এর সুবিধাও রয়েছে। প্ল্যানের সঙ্গে আপনি Disney + Hotstar-এ এক বছরের মোবাইল সাবস্ক্রিপশনও পাবেন। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কোম্পানি Jio Independence অফার দিচ্ছে।

এই অফারের আওতায় ক্রেতারা ৩০০০ টাকার সুবিধা পাবেন। কোম্পানি ৭৫ GB ডাটা ভাউচার-সহ Ajio, Netmeds এবং Ixigo কুপন অফার করবে। এই কুপনগুলি গ্রাহকদের My Jio অ্যাপগুলিতে জমা হবে, যেখান থেকে আপনি সেগুলি রিডিম করতে পারবেন।

 

Advertisement