scorecardresearch
 

Samsung-এর সস্তার স্মার্টফোন Galaxy F13 লঞ্চ আজ, দাম কেমন?

Samsung Galaxy F13: ফোনটিতে রয়েছে ৪ জিবি RAM এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ। স্টোরেজটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি, ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে।

Advertisement
Samsung Galaxy F13 আজ (২২ জুন ২০২২) ভারতে লঞ্চ হল। Samsung Galaxy F13 আজ (২২ জুন ২০২২) ভারতে লঞ্চ হল।
হাইলাইটস
  • ফোনটিতে রয়েছে ৪ জিবি RAM এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ।
  • স্টোরেজটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।
  • ৫০ মেগাপিক্সেল প্রাইমারি, ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে।

Samsung Galaxy F13 আজ (২২ জুন ২০২২) ভারতে লঞ্চ হল। ফোনটি দুপুর ১২টায় আনুষ্ঠানিক ভাবে লঞ্চ করা হল। কোম্পানি দীর্ঘদিন ধরে ফ্লিপকার্টে Galaxy F13 লঞ্চের বিষয়ে টিজ করছে। যার অর্থ হল ফোনটি শুধুমাত্র Flipkart থেকেই কেনা যাবে। এই Samsung ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল ৬০০০ mAh ব্যাটারি এবং এতে ৫০ -মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। আসুন আমরা আপনাকে Samsung Galaxy F13 এর দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে সব কিছু বলি...

Samsung Galaxy F13 স্পেসিফিকেশন
Samsung Galaxy F13 স্মার্টফোনটিতে ১০৮০ x ২৪০৮ পিক্সেল রেজোলিউশন সহ একটি ৬.৬-ইঞ্চি FullHD+ ডিসপ্লে রয়েছে। স্ক্রিনের রিফ্রেশ রেট হল 60 Hz। স্ক্রিনে ওয়াটারড্রপ স্টাইলের নচ দেওয়া হয়েছে। এই Samsung স্মার্টফোনটিতে Exynos 850 চিপসেট দেওয়া হয়েছে। ফোনটিতে রয়েছে ৪ জিবি RAM এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ। স্টোরেজটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এর বাইরে কোম্পানি রাম প্লাস নামে একটি ফিচার দিয়েছে, যেটি সম্পর্কে কোম্পানি বলেছে যে ফোনটিতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল RAM-এর অপশন পাওয়া যাবে।

Samsung Galaxy F14-এ অটো ডেটা সুইচিং ফিচার দেওয়া হয়েছে, যার সাহায্যে প্রাইমারি সিমে কোনও নেটওয়ার্ক না থাকলে ফোনটি স্বয়ংক্রিয়ভাবে ফোনটিকে দ্বিতীয় সিম কার্ডের ডেটাতে স্যুইচ করবে। Samsung এর এই বাজেট ফোনটি Android 12 ভিত্তিক One UI 4.1 এর সঙ্গে আসে। স্যামসাং বলছে যে ফোনটি দুই বছরের জন্য বড় ওএস আপডেট পাবে।

Samsung Galaxy F13 কে পাওয়ার জন্য, একটি ৬০০০ mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 15W দ্রুত চার্জিং সমর্থন করে। এই ফোনের সঙ্গে বক্সে একটি চার্জারও দিয়েছে স্যামসাং। ফটোগ্রাফির জন্য, Galaxy F13 এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যায়। হ্যান্ডসেটটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি, ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি ৮-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। নিরাপত্তার কথা বললে, এই স্যামসাং ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটিতে হেডফোন জ্যাকও রয়েছে।

Advertisement

ভারতে Samsung Galaxy F13 এর দাম:
Samsung Galaxy F13 স্মার্টফোনের ৪ জিবি RAM এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। একই সময়ে, ৪ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ICICI ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে এই ফোন কিনলে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

২৯ জুন থেকে এই Samsung ফোনটির বিক্রি দেশব্যাপী শুরু হবে। হ্যান্ডসেটটি samsung.com, Flipkart এবং নির্বাচিত খুচরা দোকানের মাধ্যমে পাওয়া যাবে। ফোনটি ওয়াটারফল ব্লু, সানরাইজ কপার এবং নাইটস্কাই গ্রিন কালারে কেনা যাবে।

Advertisement