scorecardresearch
 

Ethos IPO: ফের বিনিয়োগের সুযোগ, বুধবার খুলছে Ethos IPO, কতটা রিটার্ন মিলবে?

আগামী ৩ দিনের মধ্যে, আপনি ২টি কোম্পানির আইপিওতে অর্থ বিনিয়োগের সুযোগ পাচ্ছেন। Ethos এবং eMudra আইপিও শীঘ্রই খুলতে চলেছে। এতে আপনি প্রায় ১৪০০০ টাকা বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন।

Advertisement
আগামী ৩ দিনের মধ্যে, আপনি ২টি কোম্পানির আইপিওতে অর্থ বিনিয়োগের সুযোগ পাচ্ছেন। আগামী ৩ দিনের মধ্যে, আপনি ২টি কোম্পানির আইপিওতে অর্থ বিনিয়োগের সুযোগ পাচ্ছেন।
হাইলাইটস
  • আগামী ৩ দিনের মধ্যে, আপনি ২টি কোম্পানির আইপিওতে অর্থ বিনিয়োগের সুযোগ পাচ্ছেন।
  • Ethos এবং eMudra আইপিও শীঘ্রই খুলতে চলেছে।
  • এতে ১৪০০০ টাকা বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন।

আপনার যদি স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করার পরিকল্পনা থাকে বা আপনি যদি আগামী দিনে আইপিওতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে আপনার জন্য একটি ভাল সুযোগ রয়েছে। আগামী ৩ দিনের মধ্যে, আপনি ২টি কোম্পানির আইপিওতে অর্থ বিনিয়োগের সুযোগ পাচ্ছেন। Ethos এবং eMudra আইপিও শীঘ্রই খুলতে চলেছে। এতে আপনি প্রায় ১৪০০০ টাকা বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। ইথোস আইপিওর সম্পর্কে সবিস্তারে জেনে নিন...

Ethos আইপিওর বিস্তারিত জেনে নেওয়া যাক-
Ethos IPO
কখন খুলছে - ১৮ মে ২০২২
কখন এটি বন্ধ হবে - ২০ মে ২০২২
প্রাইস ব্যান্ড - প্রতি শেয়ার ৮৩৬-৮৭৬ টাকা
ন্যূনতম বিনিয়োগ – ১৪,২১২ টাকা
লট সাইজ – ১৭টি শেয়ার
ইস্যু আকার - ৪৭২.২৯ কোটি

ফ্রেশ ইস্যুর দাম কত হবে?
কোম্পানি Athos-এর IPO-এর মাধ্যমে ৩৭৫ কোটি টাকার নতুন ইস্যু করবে। এর সাথে, প্রোমোটাররা মোট ৯৭.২৯ কোটি টাকা ১,১০৮,০৩৭ শেয়ার বিক্রি করবে। প্রোমোটারদের শেয়ারের কথা বললে, এতে ১৯.৩৬ শতাংশ কমানো হবে। বর্তমানে তার কাছে ৮১.০১ শতাংশ শেয়ার রয়েছে। 

১৭টি লটের জন্য বিড করা যেতে পারে
আইপিওতে, বিনিয়োগকারীরা সর্বনিম্ন একটি লটের জন্য এবং সর্বোচ্চ ১৭টি লটের জন্য বিড করতে পারেন৷ একজন খুচরা বিনিয়োগকারী ১,৯৪,০৩৮ টাকায় ১৩টি লট বা ২২১টি শেয়ারের জন্য আবেদন করতে পারেন৷

কোম্পানির ব্যবসা বিলাসবহুল ঘড়ির
কোম্পানি বর্তমানে বিলাসবহুল ঘড়ির ব্যবসা করছে। এর ওয়াট পোর্টফোলিওতে প্রায় ৫০টি প্রিমিয়াম ব্র্যান্ডের ঘড়ি রয়েছে। কোম্পানির ১৭টি শহরে ৫০টিরও বেশি স্টোর রয়েছে। এর সাথে, ৭০০০টিরও বেশি প্রিমিয়াম ঘড়ির পরিসর অন্তর্ভুক্ত করা হয়েছে।

Advertisement
Advertisement