scorecardresearch
 
 

মিলবে না SBI-এর ইন্টারনেট ব্যাঙ্কিং, কবে-কখন? থাকল বিশদে

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা আজ রাতে কয়েক ঘন্টার জন্য বন্ধ থাকবে। এসবিআই টুইট করে এই তথ্য দিয়েছে।

বন্ধ থাকবে SBI-এর ইন্টারনেট ব্যাঙ্কিং বন্ধ থাকবে SBI-এর ইন্টারনেট ব্যাঙ্কিং
হাইলাইটস
  • বন্ধ থাকবে SBI-এর ইন্টারনেট ব্যাঙ্কিং
  • ১২০ মিনিট বন্ধ থাকবে পরিষেবা
  • ট্যুইট করে জানিয়েছে SBI

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা আজ রাতে কয়েক ঘন্টার জন্য বন্ধ থাকবে। এসবিআই টুইট করে এই তথ্য দিয়েছে।

SBI ট্যুইট করে  জানিয়েছে 
এসবিআই তার অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে বলেছে যে তার ইন্টারনেট ব্যাঙ্কিং  পরিষেবা OnlineSBI আজ রাতে দুই ঘন্টার জন্য বন্ধ থাকবে। ওয়েবসাইটের রক্ষণাবেক্ষণের কাজ শেষ করতেই এটি বন্ধ রাখা হবে।

 

 

এই সময়ে কাজ করা যাবে না
 এসবিআই-এর টুইট অনুযায়ী, অনলাইন এসবিআই এর পরিষেবা ১৫  সেপ্টেম্বর ২০২১ এ ০০.০০ (অর্থাৎ ১৪  সেপ্টেম্বর মধ্যরাত) থেকে ২ ঘণ্টা  অর্থাৎ ১৫ সেপ্টেম্বর রাত ২টো  পর্যন্ত বন্ধ থাকবে।

এই পরিষেবাগুলি পাওয়া যাবে
 সাধারণত, যখনই SBI তার ব্যাঙ্কিং পরিষেবাগুলির রক্ষণাবেক্ষণ সম্পর্কে ট্যুইট করে, তখন নেট ব্যাঙ্কিং ছাড়াও Yono, UPI ইত্যাদি পরিষেবাগুলিকে প্রভাবিত হওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু এবার ব্যাঙ্ক স্পষ্টভাবে ট্যুইটে OnlineSBI পরিষেবার নাম  উল্লেখ করেছে। এমন পরিস্থিতিতে  এর অন্যান্য ব্যাঙ্কিং পরিষেবা যেমন UPI, Yono, Yono Lite প্রভাবিত হবে না।

দেশে সবচেয়ে বেশি সংখ্যক শাখা রয়েছে এসবিআই -এর 
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সারা দেশে ২২ হাজারেরও  বেশি শাখা রয়েছে। ৩১  ডিসেম্বর, ২০২০ পর্যন্ত, ব্যাঙ্কের  ইন্টারনেট ব্যাঙ্কিং  গ্রাহকের সংখ্যা প্রায় ৮.৫ কোটি  এবং মোবাইল ব্যাঙ্কিং গ্রাহকদের সংখ্যা ১.৯ কোটি। একই সময়ে, ব্যাঙ্কের ইউপিআই গ্রাহকদের সংখ্যা প্রায় ১৩.৫  কোটি।