scorecardresearch
 

WBPSC IDO Interview Result 2021: দেখে নিন রাজ্যের পাবলিক সার্ভিস কমিশনের IDO পদের ইন্টারভিউয়ের ফলাফল!

রাজ্যের পাবলিক সার্ভিস কমিশনের (WBPSC) ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অফিসার (IDO) পদের ইন্টারভিউয়ের ফলাফল প্রকাশিত হয়েছে! মোট ১১৮ জন প্রার্থীকে এই ইন্টারভিউয়ের ফলাফলে যোগ্য ঘোষণা করা হয়েছে। চলুন সবিস্তারে জেনে নেওয়া যাক...

Advertisement
দেখে নিন রাজ্যের পাবলিক সার্ভিস কমিশনের IDO পদের ইন্টারভিউয়ের ফলাফল! দেখে নিন রাজ্যের পাবলিক সার্ভিস কমিশনের IDO পদের ইন্টারভিউয়ের ফলাফল!
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অফিসার (IDO) পদে নিয়োগের ইন্টারভিউয়ের ফলাফল ঘোষণা করেছে WBPSC।
  • মোট ১১৮ জন প্রার্থীকে এই ইন্টারভিউয়ের ফলাফলে যোগ্য ঘোষণা করা হয়েছে।
  • প্রার্থীদের যাবতীয় নথিপত্র যাচাইয়ের পর তাঁদের অফিসার পদে নিয়োগের যোগ্য হিসাবে বিবেচিত হবেন।

রাজ্যের পাবলিক সার্ভিস কমিশনের (WBPSC) ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অফিসার (IDO) পদের ইন্টারভিউয়ের ফলাফল প্রকাশিত হয়েছে! মোট ১১৮ জন প্রার্থীকে এই ইন্টারভিউয়ের ফলাফলে যোগ্য ঘোষণা করা হয়েছে।

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) তার অফিসিয়াল ওয়েবসাইটে ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অফিসার (IDO) পদে নিয়োগের জন্য ইন্টারভিউয়ের ফলাফল ঘোষণা করেছে। এই সমস্ত শূন্যপদে নিয়োগের জন্য যে সমস্ত প্রার্থী ইন্টারভিউ রাউন্ডে উপস্থিত হয়েছিলেন, তাঁরা পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (WBPSC) অফিসিয়াল ওয়েবসাইটে pscwbonline.gov.in গিয়ে নিজেদের ফলাফল দেখে নিতে পারবেন। ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অফিসার (IDO) পদের জন্য মোট ১১৮ জন প্রার্থীকে এই ইন্টারভিউয়ের ফলাফলে যোগ্য হিসাবে ঘোষণা করা হয়েছে।

West Bengal Police-এ চাকরির সুযোগ! অষ্টম পাশেই করা যাবে আবেদন

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (WBPSC) ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অফিসার (IDO) পদের ইন্টারভিউয়ের ফলাফল কী ভাবে দেখতে হবে জেনে নিন...

প্রথম পদক্ষেপ: প্রথমে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (WBPSC) অফিসিয়াল ওয়েবসাইটে pscwbonline.gov.in ক্লিক করুন।

দ্বিতীয় পদক্ষেপ: এ বার হোমপেজে প্রথম লিঙ্কটি অর্থাৎ ইন্টারভিউয়ের ফলাফলে ক্লিক করুন।

তৃতীয় পদক্ষেপ: এখানে এই লিঙ্কে একটি তালিকা (পিডিএফ)খুলে যাবে।

সফল ১১৮ জন প্রার্থীদের নামের তালিকা দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

চতুর্থ পদক্ষেপ: এই তালিকাতে নিজের রোল নম্বরটি মিলিয়ে দেখে নিন এবং এটি নিজের কাছে সংরক্ষণ করুন।

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) রাজ্যের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ ও বস্ত্র শিল্প বিভাগে উন্নয়নের লক্ষ্যে ইন্টারভিউয়ের মাধ্যমে ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অফিসার (IDO) পদে নিয়োগ করছে। এখন ইন্টারভিউ রাউন্ডে যোগ্যতা সফল ও অর্জনকারী ১১৮ জন প্রার্থীদের যাবতীয় নথিপত্র যাচাইয়ের পর তাঁদের অফিসার পদে নিয়োগের যোগ্য হিসাবে বিবেচিত হবেন।
 

Advertisement

Advertisement