scorecardresearch
 

New Delhi Crime: শ্বশুর-শাশুড়ির ঘনিষ্ঠ মুহূর্তের VIDEO VIRAL করে টাকা হাতিয়ে বয়ফ্রেন্ড নিয়ে উধাও বধূ

New Delhi Crime: নয়াদিল্লিতে শ্বশুর-শাশুড়ির আপত্তিকর ভিডিও বানিয়ে ব্ল্যাকমেল করে টাকা-গয়না নিয়ে পগারপার পুত্রবধূ। শোওয়ার ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে শ্বশুর-শাশুড়ির আপত্তিকর ভিডিও রেকর্ড করে রাখে পুত্রবধূ। পরিবারের অভিযোগ, ওই মহিলা বাড়ি থেকে ২ কোটি টাকার গয়না ও দেড় লক্ষ টাকা নগদ নিয়ে পালিয়ে গিয়েছেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শ্বশুর-শাশুড়ির আপত্তিকর ভিডিও বানিয়ে ব্ল্যাকমেল করে টাকা-গয়না নিয়ে পগারপার পুত্রবধূ
  • শোওয়ার ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে শ্বশুর-শাশুড়ির আপত্তিকর ভিডিও রেকর্ড করে রাখে পুত্রবধূ
  • স্বামীর অভিযোগের ভিত্তিতে লক্ষ্মীনগর থানায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

New Delhi Crime: নয়াদিল্লিতে (New Delhi) শ্বশুর-শাশুড়ির আপত্তিকর ভিডিও বানিয়ে ব্ল্যাকমেল করে টাকা-গয়না নিয়ে পগারপার পুত্রবধূ। শোওয়ার ঘরে গোপন ক্যামেরা (Hidden Camera) লাগিয়ে শ্বশুর-শাশুড়ির আপত্তিকর ভিডিও রেকর্ড করে রাখে পুত্রবধূ।পরিবারের অভিযোগ, ওই মহিলা বাড়ি থেকে ২ কোটি টাকার গয়না ও দেড় লক্ষ টাকা নগদ নিয়ে পালিয়ে গিয়েছেন। স্বামীর অভিযোগের ভিত্তিতে লক্ষ্মীনগর থানায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। গত ৪ বছর ধরে কলেজের এক বন্ধুর সঙ্গে ওই মহিলার প্রেমের সম্পর্ক ছিল বলেও অভিযোগ রয়েছে।

পুত্রবধূ তার প্রেমিককে সঙ্গে নিয়ে শাশুড়ির ঘরে গোপনে ক্যামেরা বসিয়েছিলেন বলে অভিযোগ। পরে তার ভিডিওটি বানানো হয়। ভিডিওর বিষয়টি জানাজানি হতেই অভিযুক্ত মহিলা গয়না ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এই বিষয়ে লক্ষ্মী নগর থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে।

চাঁদনী চক এলাকায় ব্যবসা

পুলিশ কর্মকর্তাদের মতে, অভিযোগকারীর পরিবার লক্ষ্মীনগর এলাকার বাসিন্দা। চাঁদনী চক এলাকায় তাদের সোনা-হীরে গয়নার ব্যবসা রয়েছে। বাবা-মা, স্ত্রী, এক ভাই ছাড়াও দুই সন্তান নিয়ে তাদের পরিবার। অভিযোগকারী স্বামী ও তার ভাই বিবাহিত। ভাই তার পরিবারের নিয়ে অন্য বাড়িতে থাকে, আর অভিযোগকারী বাবা-মায়ের সঙ্গে সেই বাড়িতে থাকে যেখানে ভিডিওগুলি রেকর্ড করা হয়েছিল।

বন্ধুর অশ্লীল মেসেজ

অভিযোগকারীর বিয়ে হয়েছিল ৪ বছর আগে। স্ত্রীর সঙ্গে দিন দিন তার সম্পর্ক খারাপ হতে থাকে। দু'জনেই একই বাড়িতে থাকতেনম কিন্তু আলাদা দু'টি ঘরে ঘুমোতেন। গত ৫ সেপ্টেম্বর অভিযোগকারী তাঁর স্ত্রীর মোবাইলে বন্ধুর কাছ থেকে একটি অশ্লীল মেসেজ দেখেন। এরপর মোবাইলের বাকি মেসেজগুলি পড়ে সে জানতে পারে তাঁর বন্ধুর সঙ্গে স্ত্রীর প্রেমের সম্পর্ক রয়েছে।

গয়না ও নগদ টাকা নিয়ে পলাতক স্ত্রী

Advertisement

অভিযোগকারী যুবক জানান, ফোনে স্ত্রী ওর বন্ধুর সঙ্গে কথাও বলে। তার সঙ্গে দেখা করতে ডাকে। তারপর নির্যাতিতার স্ত্রীকে অর্থাৎ তার বান্ধবীকে সমস্ত তথ্য দেয়। এরপরই ঘরে থাকা সোনা ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় স্ত্রী।

এরপরই পালানো স্ত্রীর কাছ থেকে একদিন ফোন আসে। ফোনে সে হুমকি দিতে থাকে, বাবা-মায়ের বেডরুমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার। তাদের আপত্তিজনক ভিডিও আছে বলে স্ত্রী দাবি করে।

এরপর তল্লাশি চালিয়ে দেখা যায় অভিযোগকারীর বাবা-মায়ের ঘরে ক্যামেরা ও রেকর্ডার বসানো রয়েছে। পুলিশ মামলা রুজু করে অভিযুক্তদের খোঁজ শুরু করেছে। পাশাপাশি পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement