scorecardresearch
 

চারিদিকে সবুজ! কর্ণাটকের ট্রেনের দৃশ্যে মুগ্ধ নেটিজেনরা

রেল মন্ত্রকের তরফেই একটি সুন্দর ছবি পোস্ট করা হয়। সবুজের মধ্যে দিয়ে চলছে একটি ট্রেন। কর্ণাটকের এই ছবিই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement
ট্রেনের জার্নি সবসময়েই স্পেশাল। ট্রেনের জার্নি সবসময়েই স্পেশাল।
হাইলাইটস
  • সবুজের মধ্যে দিয়ে চলছে একটি ট্রেন
  • কর্ণাটকের এই দৃশ্যই এখন ভাইরাল
  • রেল মন্ত্রকের তরফেই পোস্ট করা হয়েছে এই ছবি

ট্রেনের জার্নি সবসময়েই স্পেশাল। দুরপাল্লার যাত্রা হলে তো কথাই নেই। তার উপরে ট্রেনে বার্থ যদি উপরে হয় তাহলে মন ভাল হয়ে যাবার কথা। ট্রেনের বিশেষ খাবার, সঙ্গে জানালা দিয়ে দেখা যাওয়া মনোরম দৃশ্য যেন স্বপ্নের দেশে নিয়ে যায়। তবে আপাতত রেল মন্ত্রকের ট্যুইটার আপাতত ট্রেন্ডিং। কারণটা সবুজে ঘেরা একটি ট্রেনের ছবি। সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। 

ট্যুইটারে কী এমন শেয়ার করেছে রেল মন্ত্রক?

রেল মন্ত্রকের তরফেই একটি সুন্দর ছবি পোস্ট করা হয়। সবুজের মধ্যে দিয়ে চলছে একটি ট্রেন। কর্ণাটকের এই ছবিই এখন ভাইরাল নেট দুনিয়ায়। কর্ণাটকের হারওয়াদা রেলস্টেশনের মনোরম দৃষ্যে মুগ্ধ নেট জনতা।

রেল মন্ত্রকের তরফেই একটি সুন্দর ছবি পোস্ট করা হয়। সবুজের মধ্যে দিয়ে চলছে একটি ট্রেন। কর্ণাটকের এই ছবিই এখন ভাইরাল নেট দুনিয়ায়। কর্ণাটকের হারওয়াদা রেলস্টেশনের মনোরম দৃষ্যে মুগ্ধ নেট জনতা। কর্ণাটকে প্রান্তে কারওয়ারের কাছে হারওয়াদা একটি গুরুত্বপূর্ণ স্টেশন। 

রেলমন্ত্রক তাদের পোস্টে লিখেছে, "একটি দর্শনীয় দৃশ্য: কোঙ্কনের বিলাসবহুল সবুজ পথ পেরিয়ে দর্শনীয় হারওয়াদা রেলওয়ে স্টেশনে ট্রেন,"
 

দক্ষিণ পশ্চিম রেলওয়ে টুইটারে তাদের পোস্টে ছবিটি শেয়ার করে জানিয়েছে, "হারওয়াদা স্টেশন দিয়ে ট্রেনটি যাচ্ছে কর্ণাটকের উপকূলে, সবুজ গ্রিন ফিল্ডসের পটভূমিতে।"

নেটিজেনরাও বারবার রিট্যুইট করেছেন সেই ছবি।

Advertisement

Advertisement