scorecardresearch
 

বনি এম-র 'রাসপুটিন'-এ জমাট নাচ হাসপাতাল করিডরে! নিমেষে Viral Video

কেরালার দুই মেডিক্যাল ছাত্র-ছাত্রী জনপ্রিয় হল ইন্টারনেটে। তাঁদের একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ত্রিচুর মেডিক্যাল কলেজের (Thrissur Medical College ) দুই পড়ুয়া নবীন কে রজক (Naveen K Razak) ও জানকী ওমকুমারের (Janaki Omkumar) নাচের ভিডিয়ো এই মুহূর্তে ঘুরছে নেটিজেনদের টাইমলাইনে।

'রাসপুটিন' -গানে জমাট নাচ মেডিকেল কলেজে 'রাসপুটিন' -গানে জমাট নাচ মেডিকেল কলেজে
হাইলাইটস
  • কেরালার দুই মেডিক্যাল ছাত্র-ছাত্রী জনপ্রিয় হল ইন্টারনেটে।
  • বর্তমানে নেট মাধ্যমে অনেক কিছুই দেখা যায়, যা মুহূর্তে হয় ভাইরাল।
  • বনি এম-র হিট গান 'রাসপুটিন'-র সঙ্গে চমৎকার নেচেছেন দুই ছাত্র-ছাত্রী।

বর্তমানে নেট মাধ্যমে অনেক কিছুই দেখা যায়, যা মুহূর্তে হয় ভাইরাল। এবার কেরালার দুই মেডিক্যাল ছাত্র-ছাত্রী জনপ্রিয় হল ইন্টারনেটে। তাঁদের একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ত্রিচুর মেডিক্যাল কলেজের (Thrissur Medical College ) দুই পড়ুয়া নবীন কে রজক (Naveen K Razak) ও জানকী ওমকুমারের (Janaki Omkumar) নাচের ভিডিয়ো এই মুহূর্তে ঘুরছে নেটিজেনদের টাইমলাইনে।

নবীন তাঁর ইন্সটাগ্রামে একটি ছোট ভিডিয়ো পোস্ট করেন।  ১৯৭৮ সালের বনি এম (Boney M)-র হিট গান 'রাসপুটিন' (Rasputin) -র সঙ্গে চমৎকার নেচেছেন তাঁরা। গানটি শ্যুট করেছেন কলেজের করিডরে। 

তাঁদের নাচটি নৃত্যশিল্পী ভানেসা সেকোর কোরিওগ্রাফি থেকে অনুপ্রাণিত। এটা বলাই বাহুল্য যে নবীন ও জানকীর এই নাচে যেমন প্রতিটা বিটের সঙ্গে তাঁরা যেমন অসাধারণ এনার্জি দিয়ে নেচেছেন। তেমন তাঁদের ভাব ভঙ্গীও নজর কাড়ছে সকলের। ভিডিয়োটি পোস্ট করে তাঁরা লিখেছেন, "আরও সুযোগ নিন। আরও নাচ করুন। জানকী তোমার গুরুত্বপূর্ণ সময় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ...।"

 

 

বনি এম-র সেই জনপ্রিয় গানটি শুনুন: 

আরও পড়ুন: সত্যজিতের হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি! জয়ার বাংলা যোগ বহুদিনের 

এদিকে, নবীন এবং জানকীর ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে ইনস্টাগ্রামে সকলে মুগ্ধ হয়েছেন। তাঁরা ভরিয়ে দিয়েছেন অনেক শুভেচ্ছা বার্তা ও প্রশংসায়। 

নেটিজেনদের নজর যেমন এড়ায় না কোনও তারকাদের করা পোস্ট, সেরকমই অনেক প্রতিভাও সকলের সামনে উঠে এর ফলে।