scorecardresearch
 

Longest Female Legs: উচ্চতা ৬ ফুট ১০ ইঞ্চি! বিশ্বের সবচেয়ে লম্বা পা এই মেয়ের

Longest Female Legs: টিকটকে তাঁর প্রচুর ফলোয়ার রয়েছে। দীর্ঘতম পায়ের জন্য  গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে স্থান করে নিয়েছেন ওই যুবতী। এখন তিনি একজন পেশাদার মডেল হতে চান। উচ্চতার কারণে নিজের নামে দুটি বিশ্ব রেকর্ড করেছেন এক যুবতী।

Advertisement
বিশ্বরেকর্ড করেছেন যুবতী। বিশ্বরেকর্ড করেছেন যুবতী।
হাইলাইটস
  • উচ্চতা ৬ ফুট ১০ ইঞ্চি
  • বিশ্বের সবচেয়ে লম্বা পা এই মেয়ের
  • জানুন বিস্তারিত তথ্য

Longest Female Legs: লম্বা পায়ের জন্য গোটা বিশ্বে রেকর্ড করে ফেলেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা এক তরুণী। টিকটকে তাঁর প্রচুর ফলোয়ার রয়েছে। দীর্ঘতম পায়ের জন্য  গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে স্থান করে নিয়েছেন ওই যুবতী। এখন তিনি একজন পেশাদার মডেল হতে চান।

দুটি বিশ্ব রেকর্ড করেছেন যুবতী

উচ্চতার কারণে নিজের নামে দুটি বিশ্ব রেকর্ড করেছেন এক যুবতী। এখন তিনি সোশ্যাল মিডিয়া তারকা হয়ে উঠেছেন। লাখ লাখ মানুষ তাঁকে ফলো করেন। মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের বাসিন্দা ১৯ বছর বয়সী ম্যাকি কুরিনের নাম দুটি কারণে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে করা হয়েছে। প্রথম - দীর্ঘতম মহিলা পায়ের জন্য এবং দ্বিতীয় নাবালিকা অবস্থায় দীর্ঘতম পায়ের জন্য। ম্যাকির উচ্চতা ৬ ফুট ১০ ইঞ্চি। তাঁর শরীরের মোট দৈর্ঘ্যে পা-ই হচ্ছে ৬০ শতাংশের মতো। ম্যাকির ডান পা ১৩৪ সেমি, তার বাম পা ১৩৫ সেমি। তিনি তাঁর শরীরের এই অনন্য গঠন লুকান না। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে শরীরের ইতিবাচকতা নিয়ে খোলামেলা কথা বলেন ম্যাকি।

বাড়ছে ফলোয়ার সংখ্যা

গত দুই বছরে টিকটকে ম্যাকির ফলোয়ারের সংখ্যা দুই মিলিয়নে পৌঁছেছে। দ্য সানের সঙ্গে কথোপকথনে, ম্যাকি বলেছিলেন যে তিনি মজা করে টিকটক পেজ শুরু করেছিলেন। কিন্তু তার একটি ভিডিও ৩৬ মিলিয়ন ভিউ পেয়েছে। এর পরে তিনি এটিকে গুরুত্ব সহকারে ব্যবহার করতে শুরু করেন। ম্যাকি বলেছেন- যখন আমার ভিডিও ভাইরাল হয়েছিল, তখন আমার পরিবার আমাকে আমার উচ্চতা এবং অভিজ্ঞতা সম্পর্কে পোস্ট করতে উৎসাহিত করেছিল। পোস্টের মাধ্যমে আমি আত্মপ্রেম এবং আত্মগ্রহণ শিখেছি। আমি লোকেদের বলতে চাই যে লম্বা হওয়া খারাপ নয়, যেমন মানুষ ভাবে। ম্যাকি তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বলেছিলেন যে তিনি ভবিষ্যতে যুক্তরাজ্যের কলেজে ভর্তি হতে চান। আর গড়তে চান বিশ্বের দীর্ঘতম পেশাদার মডেলের রেকর্ড। 

Advertisement

Advertisement