scorecardresearch
 

'অ্যাবস'এ সোশ্যালে ঝড় সোনিয়া-পুত্রের, 'ফিটনেস টিপসে'র অপেক্ষায় ট্যুইটার

বিশ্বাস হোক বা না হোক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সোনিয়া পুত্রের অ্যাবসের ছবি। ২৪ ফেব্রুয়ারি সমুদ্রে ডাইভের পরে যে ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছে তা হল ভেজা শার্টের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে অ্যাবস। অনুরাগীদের মন্তব্য, মনে হচ্ছে লকডাউনেও কোনও জিম সেশন মিস করেননি কংগ্রেস নেতা। 

Advertisement
রাহুলের অ্যাবস দেখে হতবাক নেটিজেনরা। রাহুলের অ্যাবস দেখে হতবাক নেটিজেনরা।
হাইলাইটস
  • সিক্স প্যাকে রাহুল গান্ধী!
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সোনিয়া পুত্রের অ্যাবসের ছবি
  • ট্যুইটারেতিরা ফিটনেস অ্যাডভাইস চাইতেও পিছপা হননি

সিক্স প্যাকে রাহুল গান্ধী! বিশ্বাস হোক বা না হোক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সোনিয়া পুত্রের অ্যাবসের ছবি। ২৪ ফেব্রুয়ারি সমুদ্রে ডাইভের পরে যে ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছে তা হল ভেজা শার্টের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে অ্যাবস। অনুরাগীদের মন্তব্য, মনে হচ্ছে লকডাউনেও কোনও জিম সেশন মিস করেননি কংগ্রেস নেতা। 

ট্যুইটারে রীতিমতো ভাইরাল রাহুল গান্ধীর এই ছবি। এমনকী ট্যুইটারেতিরা ফিটনেস অ্যাডভাইস চাইতেও পিছপা হননি। আজকে ট্যুইট ট্রেন্ডিং জুনিয়র গান্ধী। কংগ্রেস সাংসদ ও মন্ত্রী রাজীব শুক্লা মুগ্ধ রাহুলের অ্যাবসের ছবিতে। বক্সিং চ্যাম্প বিজেন্দ্র সিং, গান্ধীর অ্যাবস দেখে বলেই ফেললেন 'বক্সার'স। 

শুধু রাজনৈতিক ব্যক্তিত্বরাই নয়, আম জনতাও রাহুলের অ্যাবসে মোহিত। কেউ কেউ তো তাঁকে মার্ভেল হিরোদের সঙ্গেও তুলনা করে ফেলেছে।

২৪ ফেব্রুয়ারি, রাহুল গান্ধী কেরালার কোল্লামে জেলেদের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন। রাহুল আগের দু'দিন রাজ্য সফর করেছিলেন, তখন জেলেদের নিয়ে নৌকায় সমুদ্রে বেরিয়েছিলেন। সেখানেই জলে ডুব দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। বৃহস্পতিবার তার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে তাকে ভাদির সমুদ্র সৈকতের কাছে পরিষ্কার নীল জলে লাফিয়ে অন্য স্থানীয় জেলেকে উপভোগ করতে দেখা গেছে। 
 

Advertisement

Advertisement