scorecardresearch
 

White Moose Video : জলে স্নান করছে দুর্লভ সাদা হরিণ, VIRAL ভিডিও

White Moose Video: সাদা হরিণ বা হোয়াইট মুজের একটি ভিডিও টুইটারে ভাইরাল হচ্ছে। মনে হচ্ছে সেটা জলের মধ্য দিয়ে যাচ্ছে। ভিডিওটি এখন পর্যন্ত ১ কোটি ৩০ লাখেরও বেশি ভিউ হয়েছে।

Advertisement
সাদা হরিণের ভিডিও ভাইরাল (প্রতীকী ছবি/গেটি) সাদা হরিণের ভিডিও ভাইরাল (প্রতীকী ছবি/গেটি)
হাইলাইটস
  • সাদা হরিণ বা হোয়াইট মুজের একটি ভিডিও টুইটারে ভাইরাল
  • মনে হচ্ছে সেটা জলের মধ্য দিয়ে যাচ্ছে
  • ভিডিওটি এখন পর্যন্ত ১ কোটি ৩০ লাখেরও বেশি ভিউ হয়েছে

White Moose Video: সাদা হরিণ বা হোয়াইট মুজের একটি ভিডিও টুইটারে ভাইরাল হচ্ছে। মনে হচ্ছে সেটা জলের মধ্য দিয়ে যাচ্ছে। ভিডিওটি এখন পর্যন্ত ১ কোটি ৩০ লাখেরও বেশি ভিউ হয়েছে। 

সুইডেনের ভিডিও
এই ভিডিওটি সুইডেনের বলে দাবি করা হচ্ছে। ভিডিওটি পুরানো। তবে টুইটারে শেয়ার করার পরে আবার লাইমলাইটে এসেছে।

পৃথিবীতে সাদা হরিণের সংখ্যা খুবই কম। এটি টুইটারে শেয়ার করেছেন গ্যাব্রিয়েল কর্নো নামের একজন ব্যবহারকারী। তিনি লিখেছেন যে হোয়াইট মুজের এই ভিডিওটি সুইডেনের ভর্মল্যান্ড কাউন্টির। এই ভিডিওটি হ্যান্স নিলসন নামে এক ব্যক্তি রেকর্ড করেছেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর হ্যান্স নিলসেন 'স্টোরিফুল'-কে বলেন, এই ভিডিওটি তিনি ৫-৬ বছর আগে রেকর্ড করেছিলেন। নিলসন জানান যে তিনি একজন প্রকৃতি প্রেমিক। তিনি সুইডেনের Sveriges রেডিওকে বলেছিলেন যে হোয়াইট মুজ দেখা আফ্রিকায় চিতাবাঘ দেখার মতো।

সাদা হরিণ একটি খুব বিরল প্রাণী। নিলসেন স্থানীয় সাংবাদিকদের বলেছেন যে পশ্চিম উষ্ণভূমিতে ৫০টি হোয়াইট মুজ অবশিষ্ট রয়েছে।

 

আরও পড়ুন: Pedicure থেকে ইনফেকশন, পার্লারকে ১৩ কোটি টাকা ক্ষতিপূরণের নির্দেশ

আরও পড়ুন: IT Return নিয়ে দু'টি বড় সিদ্ধান্ত, লাভ হবে করদাতাদের

আরও পড়ুন: Omicron ঠেকাতে তৎপর রাজ্য, একগুচ্ছ পরিকল্পনা

সাদা মুজ বেশি তাপমাত্রা পছন্দ করে না
সুইডেন ছাড়াও এটি কানাডা, আমেরিকার আলাস্কায়ও পাওয়া যায়। যদিও এই প্রাণীটি একটি নির্দিষ্ট তাপমাত্রায় থাকতে পছন্দ করে। তবে যদি তাপমাত্রা ৫০ ডিগ্রি ফারেনহাইটের ওপর হয়, তবে এটি এই প্রাণীর জন্য উপযুক্ত নয়।

Advertisement

হোয়াইট মুজের ভাইরাল ভিডিওতে সমস্ত ব্যবহারকারীর প্রতিক্রিয়া আসতে শুরু করে। একজন ব্যবহারকারী লিখেছেন, আমি যদি এটি খুঁজে পেতে পারি, আমি এটির নাম রাখব ব্রুস বা অন্য কিছু। সেই সঙ্গে অনেকেই তাদের মন্তব্যে লিখেছেন, কী চমৎকার প্রাণী?

কেউ কেউ এর সৌন্দর্যে মুগ্ধ হয়েছিলেন। যাইহোক, গ্যাব্রিয়েল কর্নোর টুইটের পরে, ভিডিওটি এখন পর্যন্ত ১ কোটি ৩০ লাখের বেশি ভিউ পেয়েছে। ৭৫ হাজারের বেশি রিটুইট এবং ৬ লাখেরও বেশি মানুষ এটিকে লাইক করেছেন।

 

Advertisement