22 January 2024
BY- Aajtak Bangla
সাফারির নির্ধারিত সময়ে জঙ্গলে গেলে তাঁদের কাছ থেকে ফের টাকা চাওয়া হয়। তাঁরা ফোনে ওয়েবসাইটের নম্বরে যোগাযাগ করেন।
তখন তাঁরা জানতে পারেন তাঁরা যে সাইটে বুকিং করেছেন, সেটি সরকারি নয়, বেসরকারি ওয়েবসাইট। সমস্যার এখানেই শেষ নয়
স্এরপর যখন তাঁরা টাকা ফেরত চান, তখন তাঁদের টাকা ফেরাতে গড়িমসি করে সাইটের মালিক। পরে পুলিশের কথা বলতে ২০০০ টাকা ফেরত দেওয়া হয়।
এ নিয়ে জিপসি ওনার্স অ্যাসোসিয়েশনের তরফেও সাইট নিয়ে সমস্য়া হচ্ছে বলে স্বীকার করা হয়। তাঁরা জানান সমস্যার সমাধান আশু প্রয়োজন।
কার সাফারি ও এলিফ্যান্ট রাইডের জন্য অনলাইনে টিকিট বুকিংয়ের জন্য সরকারি ও বেসরকারি ওয়েবসাইটের মধ্যে পার্থক্য বুঝতে পারছেন না পর্যটকরা
দুটো ওয়েবসাইটের মধ্যে পার্থক্য না জানলে বাইরের লোকেদের পক্ষে বোঝা মুশকিল।
দুটো ওয়েবসাইটের মধ্যে পার্থক্য না জানলে বাইরের লোকেদের পক্ষে বোঝা মুশকিল।
এমনকী অনেকেই যখন ওয়েব সার্চ করেন, তখন পরপর দুটি সাইট দেখায়। ফলে কোনটা সরকারি, কোনটা বেসরকারি, অনভিজ্ঞ চোখে ধরা পড়ে না।