scorecardresearch
 

হাড়োয়ায় বোমার আঘাতে জখম যুবক, চাঞ্চল্য

স্থানীয় বাসিন্দাদের একাংশ জানিয়েছে, বছর বাইশের রফিকুল মোল্লা রাতে যখন কাজ সেরে হাড়োয়ার আটপুকুর তাঁর বাড়িতে ফিরছিলেন সেই সময় দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে।

Bombing Bombing
হাইলাইটস
  • হাড়োয়ায় উত্তেজনা
  • এক যুবককে লক্ষ্য করে বোমাবাজি
  • পরিবারের দাবি, জখম যুবক বিজেপির কর্মী

কাজ থেকে রাতে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের ছোড়া বোমায় মারত্মক জখম এক যুবক। তাঁর নাম রফিকুল মোল্লা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা হাড়োয়া থানার আটপুকুর গ্রামে। 

তবে দুষ্কৃতীদের ছোড়া বোমার আঘাতে নাকি বোমা তৈরি করতে গিয়ে ওই যুবক জখম হয়েছেন, তা পরিষ্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের একাংশ জানিয়েছে, বছর বাইশের রফিকুল মোল্লা  রাতে যখন কাজ সেরে হাড়োয়ার আটপুকুর তাঁর বাড়িতে ফিরছিলেন সেই সময় দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে। বোমার আঘাতে ওই যুবক মারত্মক জখম হন। হাতের একটা অংশ উড়ে যায়। রক্তাক্ত যুবককে গ্রামবাসীরা সঙ্গে সঙ্গে স্থানীয় হাড়োয়া গ্রামীন হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাঁকে কলকাতায় পাঠানো হয়। 

পরিবারের দাবি BJP করার অপরাধে  শাসকদলের দুষ্কৃতীরা রফিকুলকে  প্রাণে মারার জন্য বোমা ছোড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এই  ঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। দুষ্কৃতীদের  ছোড়া বোমার আঘাতে জখম না বোমা তৈরি করতে গিয়ে বোমা ফেটে জখম, তা নিয়ে তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। তবে, ঘটনার পিছনে পুরোনো শত্রুতা নাকি রাজনৈতিক আক্রোশ রয়েছে তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।