scorecardresearch
 

মর্মান্তিক! জয়নগরে পিকআপ দুর্ঘটনায় মৃত বেড়ে ৮

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কুলতলি থানার রাধাবল্লভপুর, মল্লিকপুর এলাকা থেকে তামিলনাড়ুতে কাজের জন্য ২৭ জন শ্রমিক রাত পৌনে ১২টা নাগাদ রওনা দিয়েছিলেন ঐ পিকআপ ভ্যানে চেপে।

Advertisement
জয়নগরে দুর্ঘটনা-- ছবিটি প্রতীকী জয়নগরে দুর্ঘটনা-- ছবিটি প্রতীকী
হাইলাইটস
  • জয়নগরে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৬ জনের
  • বকুলতলা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়
  • আহতদের প্রায় সকলকেই কলকাতায় স্থানান্তরিত করা হয়

পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল রাস্তার ধারে একটি গাছে। জয়নগরে  ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৮ জনের। রবিবার রাতে একটি যাত্রী বোঝাই পিকআপ ভ্যান রাস্তার পাশের গাছে সজোরে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা থানার সীমানা বাজার এলাকায়। ঘটনায় আহত হয়েছেন বহু। আহতদেরকে উদ্ধার করে কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে চিকিৎসার জন্য। অন্যদিকে বকুলতলা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

কী ঘটেছিল? 

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কুলতলি থানার রাধাবল্লভপুর, মল্লিকপুর এলাকা থেকে তামিলনাড়ুতে কাজের জন্য ২৭ জন শ্রমিক রাত পৌনে ১২টা নাগাদ রওনা দিয়েছিলেন ঐ পিকআপ ভ্যানে চেপে। হাওড়া স্টেশান থেকে তাঁদের ট্রেন ধরার কথা ছিল। কিন্তু বকুলতলা থানার সীমানা বাজারের কাছে এসে ব্যাক ঘুরতে গিয়ে রাস্তার পাশের একটি গাছে সজোরে ধাক্কা মেরে উল্টে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি বকুলতলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে জয়নগরের নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় আহতদের প্রায় সকলকেই কলকাতায় স্থানান্তরিত করা হয়। 

মৃতদের একজনের পরিচয় জানা যায়নি

ঘটনায় মৃত ব্যাক্তিদের নাম রফিক শেখ (৭৫), হাসান শেখ (২০), বাবুরালি মিস্ত্রি (২৭), জামাল শেখ (২৭), সৈইদুল মোল্লা (৫৫)। এছাড়া আরও একজনের পরিচয় মেলেনি। দুর্ঘটনার পর ঘটনাস্থলে আসেন এসডিপিও বারইপুর অভিষেক মজুমদারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।  দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করেছে বকুলতলা থানার পুলিশ। কিভাবে এই দূর্ঘটনা ঘটলো সেই তদন্তও শুরু করেছে বকুলতলা থানার পুলিশ। চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Advertisement

Advertisement