scorecardresearch
 

Kakdwip: কাকদ্বীপে স্কুল-হোস্টেলে শট-সার্কিট আতঙ্ক, হুড়োহুড়িতে অসুস্থ ১০ ছাত্রী

সরকারি স্কুলের ছাত্রী হোস্টেলে শট-সার্কিট আতঙ্ক (Short Circuit)। শক খাওয়ার ভয়ে হুড়োহুড়িতে অসুস্থ হয়ে পড়েছেন ১০ জন ছাত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) কাকদ্বীপের (Kakdwip) হরিপুরের সরকারি স্পনসর্ড স্কুলে।

কাকদ্বীপে স্কুল-হোস্টেলে শট-সার্কিট আতঙ্ক কাকদ্বীপে স্কুল-হোস্টেলে শট-সার্কিট আতঙ্ক
হাইলাইটস
  • ছাত্রীদের ভর্তি করা হয়েছে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে
  • অসুস্থ ছাত্রীরা ষষ্ঠ, অষ্টম ও নবম শ্রেণিতে পড়ে

সরকারি স্কুলের ছাত্রী হোস্টেলে শট-সার্কিট আতঙ্ক (Short Circuit)। শক খাওয়ার ভয়ে হুড়োহুড়িতে অসুস্থ হয়ে পড়েছেন ১০ জন ছাত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) কাকদ্বীপের (Kakdwip) হরিপুরের সরকারি স্পনসর্ড স্কুলে। অসুস্থ ছাত্রীদের ভর্তি করা হয়েছে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে। ঘটনার কারণে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

গতরাতে কাকদ্বীপের হরিপুরের ওই সরকারি স্কুলের  এসসি এসটি হোস্টেলে হঠাৎই শর্ট সার্কিট হয়। যার জেরে হোস্টেলে থাকা পড়ুয়াদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার আতঙ্কে হুড়োহুড়ি করে পালাতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন অনেকে। ১০ জন ছাত্রীকে নিয়ে যাওয়া হয় কাকদ্বীপ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। অসুস্থ ছাত্রীরা ষষ্ঠ, অষ্টম ও নবম শ্রেণিতে পড়ে। বর্তমানে সকলেই সুস্থ রয়েছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, হোস্টেলের জলের পাম্পের তারে শট সার্কিটের জেরে আগুনের স্ফুলিঙ্গ দেখা যায়। আর তার জেরেই হুড়োহুড়ি পড়ে যায়। খবর পেয়ে দমকল, বিদ্যুৎ দফতরের কর্মী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। হোস্টেলের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করা হয়। পরে সব ছাত্রীকে নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হয়।