scorecardresearch
 

Anubrata Mondal Cow Smuggling Case: ফুঁপিয়ে কেঁদে উঠলেন অনুব্রত, ভোররাতে নিজাম প্যালেসে আনল CBI

Anubrata Mondal Cow Smuggling Case: রাত তখন প্রায় পৌনে ৩টে, বীরভূম থেকে সাড়ে ৭ ঘণ্টার পথ পেরিয়ে শুক্রবার গভীর রাতেই নিজাম প্যালেসে ঢোকেন গরুপাচারে অভিযুক্ত অনুব্রত মণ্ডল। রাতে গলসির কাছে একটি পেট্রোল পাম্পে দাঁড়ায় সিবিআই-এর কনভয়। খানিকটা দূরে ট্র্যাফিক সিগনালে গাড়ি দাঁড়াতে সেই সময় অনুব্রতের চোখের কোণা দিয়ে জল গড়িয়ে পড়তে দেখা যায়।

Advertisement
বাড়ি থেকে CBI-র হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল (Picture Credits: PTI) বাড়ি থেকে CBI-র হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল (Picture Credits: PTI)
হাইলাইটস
  • রাত তখন প্রায় পৌনে ৩টে
  • বীরভূম থেকে সাড়ে ৭ ঘণ্টার পথ পেরিয়ে শুক্রবার গভীর রাতেই নিজাম প্যালেসে ঢোকেন গরুপাচারে অভিযুক্ত অনুব্রত মণ্ডল
  • ট্র্যাফিক সিগনালে গাড়ি দাঁড়াতে সেই সময় অনুব্রতের চোখের কোণা দিয়ে জল গড়িয়ে পড়তে দেখা যায়

Anubrata Mondal Cow Smuggling Case: রাত তখন প্রায় পৌনে ৩টে, বীরভূম থেকে সাড়ে ৭ ঘণ্টার পথ পেরিয়ে শুক্রবার গভীর রাতেই নিজাম প্যালেসে ঢোকেন গরুপাচারে (Cow Smuggling) অভিযুক্ত অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। রাতে গলসির কাছে একটি পেট্রোল পাম্পে দাঁড়ায় সিবিআই-এর কনভয়। খানিকটা দূরে ট্র্যাফিক সিগনালে গাড়ি দাঁড়াতে সেই সময় অনুব্রতের চোখের কোণা দিয়ে জল গড়িয়ে পড়তে দেখা যায়। সাংবাদিকরা প্রশ্ন করে ওঠেন,"আপনার চোখে জল কেন?" তবে তার কোনও উত্তরই তিনি দেননি।

বৃহস্পতিবার রাখি পূর্ণিমার সকালে হাতকড়া পরিয়ে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে সিবিআইয়ের দল। ১০ বার সমন পাঠিয়ে ৯ বার গরহাজির ছিলেন অনুব্রত। তাই তদন্তে অসহযোগিতার অভিযোগ এনে তাঁকে গ্রেফতার করে সিবিআই। আপাতত, ১০দিনের সিবিআই হেফাজতে থাকবেন অনুব্রত। CBI-এর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে তাঁকে।

সকালে বোলপুরে তাঁর বাড়ি থেকেই গ্রেফতার করা হয় তাঁকে। বিকেলে আসানসোলে আদালতে পেশ করা হয়। আসানসোলের বিশেষ আদালত চত্বর থেকে সিবিআই সন্ধ্যা সওয়া ৭টা নাগাদ গাড়িতে রওনা দেয়। ৫০ মিনিটের যানজট পেরিয়ে অবশেষে নিজাম প্যালেসে পৌঁছন অনুব্রত। 

আসানসোল আদালত চত্বরে জুতো উঁচিয়ে তাঁর বিরুদ্ধে বিক্ষোভ দেখানো হয়। কুলটিতে ইসিএলের গেস্ট হাউসে অনুব্রতকে নিয়ে ঢুকতেই 'চোর চোর' স্লোগান শোনা যায়। 

বৃহস্পতিবার সকালে ১০০ জন সিআরপিএফ জওয়ানকে সঙ্গে নিয়ে অভিযান চালায় সিবিআই। বাড়িতে তল্লাশি অভিযান চালানোর এক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় বীরভূমের তৃণমূল সভাপতিকে। সিবিআই অভিযানের ঘণ্টাখানেক পর অনুব্রতকে বাড়ি থেকে বার করা হয়। বসানো হয় সিবিআইয়ের গাড়িতে। আগেই অনুব্রত মণ্ডলের দেহরক্ষীকেও গ্রেফতার করা হয়েছে।

সিবিআইয়ের জিজ্ঞাসাবাদে তিনি সহযোগিতা করবেন কিনা, এখন তা নিয়েই উঠছে প্রশ্ন।

Advertisement

Advertisement